ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

একই ফ্রেমে তিন তারকা

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৭, ৯ জুন ২০২৩

একই ফ্রেমে তিন তারকা

.

মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী আফরান নিশো তিনজনই টিভি পর্দার সফল এবং দাপুটে শিল্পী। সম্প্রতি একই ফ্রেমে ক্যামেরাবন্দি হলেন এই তিন তারকা। চোখ জুড়িয়ে দেওয়া এই ছবিখানা শুক্রবার শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। এমন ছবির ক্যাপশন যে নিষ্প্রয়োজন, তা বুঝিয়ে দিলেন চঞ্চলও। লিখলেন, ‘শিরোনামহীন জানা গেছে, শুক্রবার সকালে একটি শূটিং ইউনিটে দেখা হয় তাদের। সেখানেই চঞ্চল চৌধুরীর মুঠোফোনে তোলা হয় ছবিটি। সচরাচর এমন স্থিরচিত্র ক্যামেরাবন্দি হয় না। কেননা তারা প্রত্যেকেই কর্মব্যস্ততায় নানাবিধ অস্থিরতায় থাকেন। এই এক না হওয়ার পেছনে প্রফেশনাল জেলাসি বা প্রতিযোগিতার বিষয়টাও জড়িত। ফলে তারা একফ্রেমে দাঁড়ানোয় নেটিজেনদের মনে মুগ্ধতার ঢেউ খেলে গেছে। শুধু নেটিজেন কি মুগ্ধতার ঢেউ ঢালিউডে আছড়ে পড়েছে টালিউড থেকেও।

সাম্প্রতিক সময়ে ওটিটির সুবাদে তারা নিজেদের নিয়ে গেছেন আরও উঁচুতে। দেশ ছাড়িয়ে ভারতেও নিয়মিত হচ্ছে তাদের জয়গান।মহানগরদিয়ে মোশাররফ করিম, ‘কারাগারদিয়ে চঞ্চল এবংকাইজারদিয়ে নিশো কলকাতায় বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। যেটা টালিউড তারকাদের জন্য নিঃসন্দেহে ঈর্ষণীয় ব্যাপার। সেই ঈর্ষার দেওয়াল টপকে ঋত্বিক যে ভালোবাসা জানালেন, তা নিখাদ শিল্পের সৌন্দর্য ফুটিয়ে তুলল।

যে ছবিতে মোশাররফ, চঞ্চল নিশোর মতো তারকার উপস্থিতি, সেটা যে মুহূূর্তেই সোশ্যাল প্ল্যাটফর্মে ঝড় তুলবে, তা সহজেই অনুমেয়। মাত্র এক ঘণ্টায় চঞ্চলের ফেসবুক পেজে ৩৬ হাজার এবং প্রোফাইলে ২৪ হাজারের বেশি রিঅ্যাকশন জমা পড়েছে। মন্তব্যের সংখ্যাও হাজার হাজার। এছাড়া শোবিজভিত্তিক বিভিন্ন পেজ-গ্রুপে ছবিটি নিয়ে চর্চায় মেতে উঠেছেন ভক্তরা।

কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও মন্তব্য করার আগ্রহ সামলাতে পারলেন না। চঞ্চলের পোস্টের নিচে বললেন, আপনাদের জয় হোক। সঙ্গে তিনটি হার্ট ইমোজি।

চঞ্চল-মোশাররফ-নিশোর এই ছবি দেখে ঢাকার অনেক শিল্পী, তারকা মুগ্ধতা জানিয়েছেন। তালিকায় রয়েছেন রুনা খান, কাজী নওশাবা আহমেদ, শাহনাজ খুশিসহ অনেকে। খুশি লেখেনে, ছবি দেখে দৌড়ায় আসলাম, লাইক/কমেন্টস করে ধন্য হতে। এত বড় বড় সেলিব্রেটি এক জায়গায়! বাপ রে বাপ! বাংলাদেশ কেমন যেন ক্যাৎ হয়ে গেল মনে হচ্ছে। এরপর এই অভিনেত্রী আরও বলেন, ফান করা শেষ!! সত্যিই আমি গুণমুগ্ধ তোমাদের। তোমরাই সেরা! আমাদের মিডিয়ার অহংকার তোমরা।

×