ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘আদিপুরুষ’ নিয়ে আবারও বির্তক,মন্দিরে নায়িকা চুম্বন পরিচালকের

প্রকাশিত: ১৩:২২, ৯ জুন ২০২৩

‘আদিপুরুষ’ নিয়ে আবারও বির্তক,মন্দিরে নায়িকা চুম্বন পরিচালকের

পরিচালক ওম রাউতের সঙ্গে নায়িকা কৃতি স্যানন

মুক্তির আগেই লাগাতার বিতর্কে ‘আদিপুরুষ’। বিতর্ক বাকি ছিল কলাকুশলী নিয়ে। তা-ও হয়ে গেল। সম্প্রতি পরিচালক ওম রাউতের সঙ্গে নায়িকা কৃতি স্যানন গিয়েছিলেন ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে। সেখানে ছবির সাফল্যের প্রার্থনায় পূজা দিয়েছিলেন দুই জনে। তাদের একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক মাধ্যমে। তারপরই শুরু হয় শোরগোল।

মন্দির চত্বর ছেড়ে যাওয়ার আগে ওম জড়িয়ে ধরেছিলেন কৃতিকে। গালে এঁকে দিয়েছিলেন চুম্বন। সেই ভিডিও ভাইরাল হয়ে  গেছে ইতিমধ্যে। 

এ ঘটনায় অন্ধ্রপ্রদেশে বিজেপির রাজ্য সম্পাদক রমেশ নাইডু তীব্র প্রতিবাদী হয়ে উঠলেন। তিনি বলেন, মন্দিরে এ ধরনের প্রেম প্রদর্শন নিন্দনীয় এবং অসম্মানজনক। 

টুইট করে রমেশ লিখেছেন, তিরুমালার ভেঙ্কটেশ্বর মন্দিরে প্রকাশ্যে চুম্বন এবং আলিঙ্গন একেবারেই অনুচিত কাজ হয়েছে। ধর্মীয় স্থানে এ ধরনের অসম্মানজনক কাজ বরদাস্ত করা যায় না।

সব ঝড়ঝাপটা পেরিয়ে পর্দায় আসতে চলেছে প্রভাস, কৃতি এবং সাইফ আলি খান অভিনীত ‘আদিপুরুষ’। তিরুপতিতে বিশাল ঘটা করে মুক্তি পেয়েছে ‘আদিপুরুষ’-এর ট্রেলার। হাতে আর মাত্র কয়েক দিন বাবি। 

আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে ওম রাউত পরিচালিত এই সিনেমা। তার আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে সিনেমার বাজেটের প্রায় ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে রামায়ণ অবলম্বনে নির্মিত ‘আদিপুরুষ’। 

নির্মাতা আশা করছেন, প্রথম তিন দিনের শো-তেই উঠে আসবে বাকি টাকা। অতএব, লাভ না হলেও লোকসানের কোনও সম্ভাবনাই নেই। 

এসআর

×