ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অনন্ত জলিলের দাবি সাড়া ফেলেছে ‘কিল হিম’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২৪ এপ্রিল ২০২৩

অনন্ত জলিলের দাবি সাড়া ফেলেছে ‘কিল হিম’

অনন্ত জলিল

‘দিন : দ্য ডে’র পর আরও এক ধুন্দুমার অ্যাকশন ছবি নিয়ে হাজির হয়েছেন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। নাম ‘কিল হিম’। মো. ইকবাল পরিচালিত ও প্রযোজত এ ছবিতেও যথারীতি অনন্তর বিপরীতে নায়িকা তার স্ত্রী বর্ষা। ঈদে দেশের ১০টি  প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কিল হিম’।
অনন্ত জলিলের দাবি, ছবিটি দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে দর্শকের সঙ্গে সিনেমাটি দেখেন তিনি। সেখানে দর্শকের উপস্থিতি ও তাদের সাড়া পেয়ে আবেগে আপ্লুত হয়ে যান এই অভিনেতা। হল থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অনন্ত জলিলের দাবি, দর্শক ‘কিল হিম’কে সাদরে গ্রহণ করেছে। আপনারা সেটি নিজ চোখেই দেখতে পাচ্ছেন। এতদিন শুনেছি মানুষ হলে যায় না। সিনেমাতে কেউ বিনিয়োগ করে না। কথাটা সত্যি না। আপনারা কোরবানির ঈদেও দেখেছেন মানুষের ঢল। এখনো দেখছেন। এখন আশা করতে পারি প্রযোজকরা বেশি বেশি সিনেমা বানাবেন। অনন্ত জলিল আরও বলেন, এতদিন সিনেমা সংক্রান্ত বিভিন্ন দায়িত্বে থাকার কারণে অভিনয়ের দিকে মনোযোগ দিতে পারিনি।

সেই দায়িত্বগুলো এবার ইকবাল ভাইকে (পরিচালক-প্রযোজক) দিয়েছি। আমি অভিনয়ের দিকে বেশি মনোযোগ দিয়েছি। ফলে সবকিছু ভালো হয়েছে। আর প্রযোজনা করব না। এখন থেকে শুধু অভিনয়ই করব। ‘কিল হিম’ দিয়ে প্রথমবার নিজস্ব প্রযোজনার বাইরে কাজ করলেন বলে দাবি অনন্ত জলিলের। সুনাম মুভিজের ব্যানারে নির্মিত ও মো. ইকবাল পরিচালনায় এ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়া আরও আছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর প্রমুখ।

×