ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মা–বাবার সঙ্গে হলে লিডার দেখবেন শাকিব খান

প্রকাশিত: ২০:৪৬, ২১ এপ্রিল ২০২৩

মা–বাবার সঙ্গে হলে লিডার দেখবেন শাকিব খান

মা-বাবার সঙ্গে শাকিব খান। ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান এই প্রথম বাবা-মাকে সঙ্গে নিয়ে ‘লিডার: আমিই বাংলাদেশ’সিনেমাটি প্রেক্ষাগৃহে বসে দেখবেন।

ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি। তপু খান পরিচালিত ছবিটি এরই মধ্যে আলোচনায় এসেছে। 

সিনেমার পোস্টার

ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান টিওটি ফিল্মস কর্তৃপক্ষ বৃহস্পতিবার সন্ধ্যায় ছবির পরিচালক তপু খান জানিয়েছেন, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি দেশের ১০০ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

ব্যস্ততার কারণে বছরের অন্যান্য সময়ে মুক্তি পাওয়া ছবিগুলো সব সময় প্রেক্ষাগৃহে গিয়ে ভক্ত ও দর্শকদের সঙ্গে উপভোগ করার সুযোগ হয়ে ওঠে না শাকিব খানের। তবে ঈদ উৎসবে ঢাকা এবং এর আশপাশে নারায়াণগঞ্জ ও গাজীপুরের প্রেক্ষাগৃহে চুপিসারে গিয়ে ছবি দেখে চলে আসতেন। এবার আর একা নন, এমনকি চুপিসারেও নয়, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে সঙ্গে শাকিব খানের সঙ্গে যাবেন তার মা-বাবা-বোন এবং আত্মীয়, পরিজনেরাও।

এবার ঈদে শাকিব খানের দুটি চলচ্চিত্র মুক্তির কথা ছিল। শেষ মুহূর্তে ‘আগুন’ ছবিটি পিছিয়ে গেলে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ বাড়তে থাকে। ছবির পরিবেশক প্রতিষ্ঠান টিওটি ফিল্মস কর্তৃপক্ষও জানিয়েছিল, তাদের টার্গেট ১০০ প্রেক্ষাগৃহ। বৃহস্পতিবার তা পূর্ণ হয়েছে। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া জানিয়েছে, চাহিদা থাকলেও আপাতত প্রেক্ষাগৃহ বাড়ানোর কোনো পরিকল্পনা নেই তাদের।

দেশের ১০০ প্রেক্ষাগৃহে দেখানো হবে শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’
 

এসআর

×