ঢাকা, বাংলাদেশ   রোববার ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

 রণবীরকে কেন উপেক্ষা করলেন দীপিকা!

প্রকাশিত: ১১:৫৭, ২৪ মার্চ ২০২৩

 রণবীরকে কেন উপেক্ষা করলেন দীপিকা!

দীপিকা ও রণবীর 

ভারতের মুম্বাইতে ক্রীড়া জগতের নায়কদের পুরস্কার দিতে উপস্থিত ছিলেন বিনোদন জগতের বেশ কিছু জনপ্রিয় তারকা। তাদের মধ্যে অন্যতম ছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

ভক্তরা অনুমান করেন যে, তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক নয়। বৃহস্পতিবার (২৩ মার্চ) অনুষ্ঠানে রণবীর যখন দীপিকার হাত ধরার চেষ্টা করেন, তখন তিনি তাকে সরাসরি উপেক্ষা করে এগিয়ে যান।

অনুষ্ঠানে রণবীরকে উপেক্ষা করেন দীপিকা
ইনস্টাগ্রামে পাপারাজ্জো একটি ভিডিও শেয়ার করে। সেখানে দেখা যায়, রণবীর সিংকে দীপিকা পাড়ুকোন তার গাড়ি থেকে নামার সময় অপেক্ষা করতে দেখা যায়। দম্পতি তাদের পোশাক সামঞ্জস্য করে এবং রেড কার্পেটে প্রবেশের আগে কয়েকজনের সঙ্গে কথা বলে। 

সামনের দিকে হাঁটার সময়, রণবীর দীপিকার দিকে তার হাত ধরে, কিন্তু সে সোজা তাকিয়ে থাকে এবং তাকে উপেক্ষা করে। রণবীর পরে এগিয়ে যান এবং দুজনে লাল কার্পেটে পোজ দেন।

ভিডিওর কমেন্টে বক্সে একজন ভক্ত মন্তব্য করে লিখেছেন, তাদের শারীরিক ভাষা সম্পূর্ণ বদলে গেছে। আমার মনে হয়, এর আগেও তাদের মধ্যে ঝগড়া হয়েছিল।

আরেকজন মন্তব্য করেছেন, দীপিকা গুসে ম্যায় হ্যায়। উসনে হাত না পাকদা।

তৃতীয় একজন লিখেছেন, দিন কুছ তো গদবাদ হ্যায়। মনে হচ্ছে- রোম্যান্স শিগগিরই শেষ হয়ে গেছে।

অন্য একজন ভক্ত লিখেছেন, তিনি তার হাত ধরে রাখার প্রস্তাব দিয়েছিলেন এবং তিনি উপেক্ষা করেছিলেন। আমি মনে করি, সে তাকে সম্পূর্ণভাবে অসম্মান করে। কারণ মনে করে, সে তার চেয়ে বড় তারকা।

এসআর

×