ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সালমান খানের ‘বিয়িং হিউম্যান’ এখন দারাজে 

প্রকাশিত: ১৫:৫১, ১ ফেব্রুয়ারি ২০২৩

সালমান খানের ‘বিয়িং হিউম্যান’ এখন দারাজে 

সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খানের পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’এখন দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজে। 

আগ্রহী যে কেউ এখন দেশের যে কোনো প্রান্তে বসে ‘বিয়িং হিউম্যান’ এর পণ্য কিনতে পারবেন দারাজ থেকে। 

দারাজ প্ল্যাটফর্মে প্রথমে ১১৯ ধরনের পণ্য দিয়ে শুরু করছে ‘বিয়িং হিউম্যান’, যার মধ্যে থাকছে নারী ও পুরুষদের জিন্স, টি-শার্ট, পুরুষদের চিনো, জ্যাকেট, শর্টস, সোয়েটশার্ট, এবং নারীদের লেগিংস। 

দারাজ ব্যবহারকারীরা ৩৫০০ টাকার বেশি ‘বিয়িং হিউম্যান’ পণ্য কিনে উপভোগ করতে পারেন ফ্রি শিপিং সুবিধা। পাশাপাশি, শীর্ষস্থানীয় এই মার্কেটপ্লেসে ‘বিয়িং হিউম্যান’ এর যাত্রা শুরুর প্রথম ৪ সপ্তাহের মধ্যে সর্বোচ্চ ক্রয়কারী ৫ জন জিতে নিতে পারবেন সালমান খানের স্বাক্ষর করা একটি এক্সক্লুসিভ ক্যাপ। 

২০২২ সালের সেপ্টেম্বর মাসে রাজধানীর বনানী এলাকায় ‘বিয়িং হিউম্যান’ যাত্রা শুরু করে। সালমান খানের ভাই ও অভিনেতা সোহেল খান এবং ব্র্যান্ডটির প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জীব রাও এই অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০১৪ সালে প্রতিষ্ঠিত দারাজ বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল ও মিয়ানমারসহ দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম। দারাজ বিশ্ব মানসম্পন্ন মার্কেটপ্লেস প্রযুক্তির মাধ্যমে ১ লাখের বেশি সেলারের ক্ষমতায়নে ভূমিকা রাখছে। 

পাশাপাশি, সেলারদের এ অঞ্চলের দ্রুত বর্ধনশীল ৫০ কোটি গ্রাহকের সঙ্গে যুক্ত করতে কাজ করে যাচ্ছে দারাজ। দারাজ এক্সপ্রেসের মাধ্যমে ব্র্যান্ডটি বাজারের সবচেয়ে কার্যকরী ও ডিজিটালাইজড লজিকটিকস অবকাঠামো পরিচালনা করছে। 

দারাজের লক্ষ্য ২০৩০ সালের মধ্যে দক্ষিণ এশিয়ার ৫ কোটি ক্রেতা ও ব্যবসাকে সেবা প্রদান করা।


 

 এসআর

×