ঢাকা, বাংলাদেশ   বুধবার ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রহ্মাস্ত্রর রেকর্ড ভাঙল পাঠান, খুশি আলিয়া

প্রকাশিত: ১২:৪৮, ১ ফেব্রুয়ারি ২০২৩

ব্রহ্মাস্ত্রর রেকর্ড ভাঙল পাঠান, খুশি আলিয়া

আলিয়া ভাট

পাঠান ঝড়ের গতি শ্লথ হওয়ার নামই নিচ্ছে না যেন। একটার পর একটা রেকর্ড ভেঙে  দিচ্ছে। ছয়দিনে বিশ্ব জুড়ে ছবিটি প্রায় ৬০০ কোটির ব্যবসা করে ফেলল। 

এবার এই ছবির দারুণ সফলতা নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। তারা এই ছবিটিকে বলিউডের সব থেকে বড় ব্লকব্লাস্টার বলে অ্যাখ্যা দেন।

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আলিয়া এবং বরুণকে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয় মঙ্গলবার (৩১ জানুয়ারি)। সেখানেই পাঠানের বিষয় নিজের মতামত জানান আলিয়া। বক্স অফিসে ব্রহ্মাস্ত্র ছবির রেকর্ড ভেঙে দিয়েছে পাঠান, সেই বিষয়ে নিজের মতামত জানান তিনি।

অনেকেই বলছেন পাঠান, গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি, ব্রহ্মাস্ত্র ছবিগুলো হচ্ছে- সমস্ত সমালোচনার মুখে কড়া উত্তর। তবে আলিয়া সেটা মানেন না। তিনি বলেন, একজন শিল্পী হিসেবে তাদের মধ্যে এত অ্যাগ্রেশন থাকে না। 

আলিয়া বলেন, আমার মনে হয় না- আমাদের মধ্যে এতটা আগ্রেশন আছে। আমরা কাজ করতে পেরেই ধন্য, আমরা আমাদের স্বপ্ন বাঁচছি প্রতিদিন এটাই যথেষ্ট। আমি মনে করি, আমরা দর্শকদের কাছে নিজেদের সমর্পণ করি। আমরা যতক্ষণ তাদের বিনোদন দেওয়ার কাজ করছি, ততক্ষণ সেটা ভালো ভাবে করার চেষ্টা করব।

পাঠানের বিষয়ে অভিনেত্রী বলেন, এই ইন্ডাস্ট্রির একজন হয়ে ভীষণ খুশি, কারণ পাঠান কেবল ব্লকব্লাস্টার ছবি নয়। এটা ভারতীয় সিনেমার সব থেকে বড় ব্লকব্লাস্টার ছবি। আমার মনে হয় সবার অন্তত একবার করে এই ছবিটার জন্য হাততালি দেওয়া উচিত। এমন মুহূর্তের জন্য আমরা কৃতজ্ঞ। 

এক সাংবাদিক যখন অভিনেত্রীকে তার ছবি এবং পাঠানের তুলনা করে বলেন, পাঠান ব্রহ্মাস্ত্রর সব রেকর্ড ভেঙে দিয়েছে। এই বিষয়ে অভিনেত্রী সাফ সাফ বলেন, সব ছবির উচিত সব ছবির রেকর্ড ভাঙা। আমি ভীষণ খুশি এতে। 

আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবার পরিচালনা করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। এই ছবিতে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, নাগার্জুন, মৌনি রায়, প্রমুখকে দেখা গিয়েছিল। ছবিটি বিশ্বজুড়ে ৪২৫ কোটি টাকা কামিয়েছিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 এসআর

×