ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

প্রেম করে ধোঁকা খেয়েছেন নোরা

প্রকাশিত: ১৯:৫৩, ২৫ জানুয়ারি ২০২৩

প্রেম করে ধোঁকা খেয়েছেন নোরা

নোরা ফাতেহি

নোরা ফাতেহি। যার নজর কারা নৃত্য ও আবেদনময়ী রুপে মুগদ্ধ বিশ্ব। তিনিই প্রেম করে ধোঁকা খেয়েছিলেন! সম্প্রতি তার মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠানে এ তথ্য জানান নোরা ফাতেহি।

মুক্তি পাওয়া নতুন মিউজিক ভিডিও ‘অচ্ছা সিলা দিয়া’ নোরা প্রতারক স্ত্রীর ভূমিকায় অভিনয়ের বিষয়ে কথা বলতে গিয়ে নানা তথ্য জানান এই সুন্দরী। 

বাস্তবে তিনি কাউকে কখনো ধোঁকা দিয়েছেন কি না জানতে চাইলে নোরা বলেন, ‘বাস্তবে আমি কারও সঙ্গে প্রতারণা করিনি। বরং বাস্তবে বেশ কয়েকবার ধোঁকা খেয়েছি। কিন্তু আমি যে কটি সিঙ্গেল গানে কাজ করেছি, সেখানেই আমাকে এ রকম চরিত্রে দেখা গেছে। সবাই পর্দায় দেখছেন আমি আমার সঙ্গীকে ধোঁকা দিচ্ছি।’ 

অন্য এক প্রশ্নে নোরা বলেন, ‘আমি যে কটি মিউজিক ভিডিওতে কাজ করেছি, সেখানে আমার থেকেও বেশি অন্য সবার পরিশ্রম ও চেষ্টা আছে। একটা পুরো দলের সঙ্গে কাজ করে আমি অত্যন্ত খুশি। যেকোনো মিউজিক অ্যালবাম আমার বিশেষ পছন্দ। কারণ, আমি এখানে নাচের পাশাপাশি অভিনয় করার সুযোগ পাই।’

৬ ফেব্রুয়ারি ১৯৯২ সালে নোরা ফাতেহির জন্ম। তিনি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি 'হৃদয়ে ভারতীয়' বলে নিজেকে অভিহিত করে থাকেন। নোরা ফাতেহির মাতৃভাষা ইংরেজি হলেও তিনি আরবি, হিন্দি, ও ফরাসি ভাষায় কথা বলতে পারেন।

‘রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নোরার বলিউডে অভিষেক। তিনি তেলুগু চলচ্চিত্র ‘টেম্পার’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘কিক-২’ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৫ সালে তিনি বিগ বস- এ প্রতিযোগী ছিলেন এবং ৮৪ তম দিনে তিনি প্রতিযোগিতা থেকে বিদায় নেন। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart