ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গুরুতর আহত ফারিণ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:১০, ৩ ডিসেম্বর ২০২২

গুরুতর আহত ফারিণ

তাসনিয়া ফারিণ

আগের দিন গান প্রকাশের মধ্যদিয়ে সোশ্যাল হ্যান্ডেলে প্রশংসা, পরেরদিন গুরুতর আহত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার রাতে বাবাকে নিয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্ক শপিং মলের চলন্ত সিঁড়িতে উঠে অনাকাক্সিক্ষত ঘটনাটি ঘটে। এর আগেরদিন বৃহস্পতিবার মধ্যরাতে ‘আনটিল আই ফাউন্ড ইউ’ শিরোনামের গানটি কাভার করে সোশ্যাল হ্যান্ডেলে প্রশংসা-বানে ভাসছিলেন এ অভিনেত্রী।
দুর্ঘটনাটির খবরটি পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। ফারিণ তার বাবাকে সঙ্গে করে বিপণি বিতানের নিচ তলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। এতে তার দুই পা জখম হয়েছে।

দুর্ঘটনার পর ফারিণকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। তবে থাকতে হবে বিশ্রামে। ঘটনাটি ঘটল কেমন করে, ফারিণের বক্তব্য থেকে নির্মাতা রাজ বলেন, ফারিণ মার্কেটের চলন্ত সিঁড়ি দিয়ে নিচতলা থেকে দোতলায় উঠছিলেন। সঙ্গে তার বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। আঘাতটা এত বেশি ছিল যে, তার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রড পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এটা খুবই দুঃখজনক।
এদিকে ক্ষুব্ধ ফারিণ জোরকণ্ঠে বলছেন, আমার কাছে মনে হয়েছে, এটি শপিংমল কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার। তাসনিয়া ফারিণকে বলা হয় সময়ের সবচেয়ে উল্লেখযোগ্য টিভি-ওটিটি অভিনেত্রী।

×