ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

সেরা কণ্ঠের বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০২:২০, ২ ডিসেম্বর ২০২২

সেরা কণ্ঠের বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা

রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা

শুরু হচ্ছে সংগীত নিয়ে প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। ৯ ডিসেম্বর থেকে বিভাগীয় পর্যায়ে প্রাথমিক অডিশন রাউন্ড শুরু হচ্ছে। পর্যায়ক্রমে বিভাগ এবং তারিখ চ্যানেল আইয়ের পর্দায় ঘোষণা করা হবে। এবার বিচারক প্যানেলে থাকছে তিন গুণী শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী। এছাড়াও প্রাথমিক অডিশন রাউন্ড থেকেই এবার সেরা কণ্ঠে থাকবে নানান চমক।

এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন হয় চ্যানেল আই কার্যালয়ে। এতে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সভাপতি উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য ফাউন্ডেশন মিসেস শাহীন আকতার রেনী, দুই বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা। রুনা লায়লা বলেন, যারা এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চায় তাদের অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে আসতে হবে। আশা করি এবারের সেরা কণ্ঠটি হবে বেশ চমকপ্রদ।

রেজওয়ানা চৌধুরী বলেন, সেরাকণ্ঠের এই অনুষ্ঠানটির মাধ্যমে যারা এবার বেরিয়ে আসবে আশা করছি তারা হবে দেশসেরা শিল্পী। এই অনুষ্ঠানের বিচারক প্যানেলে আমার নাম থাকায় আমি সম্মানিত বোধ করছি। ফরিদুর রেজা সাগর বলেন, বিরতির পর অনেক অনেক চমক নিয়ে আসছে ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। এর সঙ্গে যারা যুক্ত তাদের প্রতি জানাই আন্তরিক অভিনন্দন এবং যারা আগামী সেরা কণ্ঠের এই প্ল্যাটফর্মে যুক্ত হবে তাদের জন্যও আগাম অভিনন্দন।

শাহীন আকতার রেনী বলেন, এই ধরনের একটি বৃহত্তর অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা ঐক্য ফাউন্ডেশন নিজেদেরকে অনেক বেশি সম্মানিত মনে করছি। আশা করছি আমাদের এ বন্ধন আরও দৃঢ় হবে।  ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭ এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন বলেন, এবারের প্রতিযোগিতায় কোনো বয়স নির্ধারণ নেই। গান গাইতে পারে ছোট বড় যে কোনো বয়সীরা অংশ নিতে পারবে। তিনি পুরো অনুষ্ঠানটির যাবতীয় কার্যক্রমের আরও বিস্তারিত তুলে ধরেন। তিনি আরও জানান, এবার উত্তর আমেরিকাতেও অডিশন অনুষ্ঠিত হবে।

monarchmart
monarchmart