ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

উচ্ছ্বসিত মাহি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ৪ অক্টোবর ২০২২

উচ্ছ্বসিত মাহি

মাহিয়া মাহি

জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সরকারী অনুদানের ‘আশীর্বাদ’ সিনেমায় তাকে সর্বশেষ দেখা গেছে। সিনেমাটি মুক্তির আগে অভিনেত্রী ও প্রযোজক নানা রকম সমালোচনার জন্ম দেন। তবে মাহি ভক্তদের জন্য নতুন খবর হলো, আরও একটি সিনেমা নিয়ে পর্দায় আসছেন তিনি। এটি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’। এখানে তার বিপরীতে আছেন আদর আজাদ। এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, বড়দা মিঠু, মাসুম বাশার, রেবেকা রউফ, মিলি বাশার। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৭ অক্টোবর।

এরইমধ্যে রবিবার সিনেমাটির দ্বিতীয় গান ‘এতো আলো’ প্রকাশিত হয়েছে। গানটির কথা লিখেছেন এ মিজান, কণ্ঠ দিয়েছেন বেলাল খান। এরইমধ্যে গানটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। সিনেমাটি নিয়ে মাহি দারুণ উচ্ছ্বসিত। তার ভাষ্য, এখনকার বেশিরভাগ সিনেমা নিয়ে বাড়তি কথা হয়। তবে কিছু কাজ থাকে যেটা নিয়ে অনেক কিছু বলতে ইচ্ছে করে। এই সিনেমার প্রতিটি চরিত্রে সবাই দারুণ অভিনয় করেছেন। আমার অভিনয় জীবনে ‘যাও পাখি বলো তারে’ অন্যতম সিনেমা হয়ে থাকবে।

সিনেমার কিছু দৃশ্য দেখে আমি কেঁদেছি, যা দেখে দর্শকও কাঁদবে।’ সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ জানিয়ে ‘অগ্নি’-খ্যাত অভিনেত্রী বলেন, ভালবাসা কেমন তা এই সিনেমাটি দেখলে বোঝা যাবে। এতে অভিনয় করে অনেক তৃপ্তি পেয়েছি। অনেকদিন পর দর্শক আমার একটি ভাল সিনেমা উপভোগ করবেন।

×