ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

হাসপাতালে ভর্তি দীপিকা

প্রকাশিত: ১৬:২৭, ২৮ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৭:১২, ২৮ সেপ্টেম্বর ২০২২

হাসপাতালে ভর্তি দীপিকা

অভিনেত্রী দীপিকা

হঠাৎ অসুস্থ হয়ে মাঝরাতে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। গত সোমবার তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, রাতেই হাসপাতালে দীর্ঘক্ষণ ধরে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয় দীপিকার। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাকে দেখে। আপাতত তাদের পর্যবেক্ষণেই হাসপাতালেই ভর্তি রয়েছেন এই অভিনেত্রী। যদিও দীপিকার পরিবারের তরফে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

জানা গেছে, সোমবার হঠাৎই প্রবল শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কি-না তা জানা যায়নি। রাতে অসুস্থ অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

উল্লেখ্য, এর কয়েক মাস আগেই জুনে আরও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সে বারও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শ্যুটিং চলাকালীন আচমকাই হৃদ্‌স্পন্দন মাত্রাতিরিক্ত বেড়ে গিয়েছিল দীপিকার। হায়দরাবাদেরই কামিনেনি হাসপাতালে সেই সময় চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী।

দীপিকাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ওটিটি সিনেমা ‘গেহরিয়া’তে। তবে বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে দীপিকার। দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে ছবির শ্যুটিং শেষের পথে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ এবং হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ ছবির কাজও চলছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart