ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

অনাবৃত না হলে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উরফিকে!

প্রকাশিত: ২১:২৪, ১৪ আগস্ট ২০২২

অনাবৃত না হলে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উরফিকে!

উরফি জাভেদ

পোশাক নয়, এবার রণমূর্তি ধরলেন অভিনেত্রী উরফি জাভেদ। দুই বছর ধরে তার ছবি নকল করে ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালিয়েছে এক যুবক! এমনকি উরফিকে হুমকিও দিয়ে চলেছে ওই যুবক। এবার নিজেই তাকে ধরে ফেলেছেন। প্রকাশ করলেন সেই ব্যক্তির ছবি। 

ক্ষোভ উগরে উরফি লিখলেন, ‘পুলিশকে জানিয়েও লাভ হয়নি। তাই সবার সামনে এত দিনের স্ক্রিনশট দিতে বাধ্য হচ্ছেন।’ করলেনও তাই। সেই যুবকের সঙ্গে বেশ কিছু কথোপকথনের ছবি পোস্ট করে অভিযোগ জানালেন এই মডেল তারকা।

অভিযুক্ত যুবকের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট ও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলের ছবিও শেয়ার করে উরফি লিখেছেন, ‘এই লোকটিই এত দিন ধরে আমাকে নাস্তানাবুদ করছে। দুই বছর আগে থেকে কেউ আমার ছবি বিকৃত করছে, আমি জানতাম। দুই বছর আগেই আমি পুলিশে অভিযোগ দায়ের করেছি। কিন্তু কিছুই হলো না। গোটা সময়টা আমি নরকের মধ্যে দিয়ে গিয়েছিলাম। লোকটি আমার ভুয়া ছবি ছড়িয়ে হুমকি দিচ্ছিলো। ওর সঙ্গে নাকি ভিডিও সেক্স করতে হবে আমায়! না হলে আমার নগ্ন ছবি বলিউডে ছড়িয়ে দেবে। আমার কেরিয়ার নষ্ট করতে চেয়েছিল সে। এমনকি আমাকে ধর্ষণের হুমকি দিয়েছে লোকটি!’

মুম্বাই পুলিশের তৎপরতা নিয়েও হতাশা প্রকাশ করে উরফি বলেন, আবারও ১৪ দিন আগে থানায় অভিযোগ জানিয়েছেন, কেউ কোনো পদক্ষেপ করেনি। নারী সুরক্ষার দিকটি অবহেলিত হচ্ছে বলেই দাবি তার। তবে উরফি চান, এই ব্যক্তির সাজা হোক। না হলে আরও অনেক নারীর জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে!

বর্তমানে পঞ্জাবি ছবিতে কাজ করছেন উরফি। ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘বেপান্নাহ’ এবং ‘পাঞ্চ বিট সিজন ২’-এর মতো শোতে তিনি জনপ্রিয় মুখ। যদিও মুম্বাইয়ের রাস্তায় তার যেমন খুশি পোশাক পরে বেরিয়ে পড়া নিয়েই সবচেয়ে বেশি সাড়া পড়ে সাম্প্রতিক সময়ে।