ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

ছেলের ছবি প্রকাশ করে যা বললেন পরীমনি

অনলাইন রিপোর্টার

প্রকাশিত: ১১:৩৭, ১১ আগস্ট ২০২২; আপডেট: ১৩:৫৪, ১১ আগস্ট ২০২২

ছেলের ছবি প্রকাশ করে যা বললেন পরীমনি

সন্তানের সাথে পরীমনি

পুত্র সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বাবা হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমণি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য। পরী-রাজ সন্তান হওয়ার পর পূর্ব নির্ধারিত সেই নামই রাখলেন। তাদের সন্তানের নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

বৃহস্পতিবার ফেসবুকে নিজের বুকে পরম মমতায় আগলে রাখা পুত্র সন্তানের ছবি প্রকাশ করেন পরীমণি।

ক্যাপশনে পরীমনি লিখেছেন,

শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্য আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে, আমাদের রাজপুত্র।

 

এর আগে পরীর সঙ্গে বিয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে রাজ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। অভিনন্দন আমার প্রিয় বউ পরীমণি। এটা আমাদের পুত্রসন্তান।’

তাছাড়াও তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।

যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’ তিনি আরও যোগ করেন, ‘শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। এবার তাদের ঘর আলোকিত করে এল প্রথম সন্তান।