ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

২০ মিনিটে পোশাক বিক্রি দীপিকার

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৪, ২৮ মে ২০২৪

২০ মিনিটে পোশাক বিক্রি দীপিকার

দীপিকা পাডুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। মা হতে চলছেন এ অভিনেত্রী। ফেব্রুয়ারিতে রণবীর ও দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের প্রত্যাশা করছেন দীপবীর। কিন্তু সম্প্রতি অভিনেত্রীর অন্তঃসত্ত্বা নিয়ে সামলোচনা শুরু হয়েছে। ভোটদানের দিন তার স্ফীতোদর নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটাগরিকের একাংশ। কারও কারও দাবি দীপিকা অন্তঃসত্ত্বা নন।

তবে তারপরেই অভিনেত্রীকে নিজের ব্র্যান্ডের একটি অনুষ্ঠানে হলুদ রঙের গাউন পরতে দেখা গেছে। সেখানে স্পষ্ট হয় অন্তঃসত্ত্বা দীপিকার স্ফীতোদর। কিন্তু, এখন চর্চায় দীপিকার এই হলুদ গাউন। দীপিকা নিজেই সেই হলুদ গাউনের ছবি সমাজিক মাধ্যমে পোস্ট করেন। সঙ্গে জানান, এই পোশাক তিনি বিক্রি করছেন। তিনি এই পোস্টে লেখেন, ‘একদম নতুন! কে পোশাকটি পেতে চলেছেন?’

সেই পোস্টেই দীপিকা জানান, এই পোশাক বিক্রি করে যে টাকা উঠবে, তা চলে যাবে এক স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে। দীপিকার পরা পোশাক বিক্রি হতে যে বেশি সময় লাগবে না, তা বলাই বাহুল্য। তাই কয়েক মিনিটের মধ্যেই দীপিকা জানান, পোশাকটি ইতোমধ্যেই বিক্রি হয়েছে। পোশাকশিল্পীদের ডিজাইন করা এই পোশাক বিক্রি হয়েছে ৩২ হাজার টাকায়।

দীপিকার টিমের পক্ষ থেকেই সংবাদ মাধ্যমকে জানানো হয় যে, মাত্র ২০ মিনিটের মধ্যে ৩২ হাজার টাকায় বিক্রি হয়েছে এই পোশাক। উল্লেখ্য, মুম্বাইয়ে ভোটদান করতে যাওয়ার সময় থেকে ট্রোলিংয়ের শিকার হন দীপিকা। নেটাগরিকের একাংশ প্রশ্ন তোলেন, অভিনেত্রীর স্ফীতোদর আসল কি না, এই নিয়ে। কিন্তু বরাবরের মতো সৌজন্যের সঙ্গে তাদের জবাব দেন অভিনেত্রী।

হলুদ গাউনে স্পষ্ট স্ফীতোদর দেখে চুপ হয়ে যান সেই নেটাগরিকরা। দীপিকা-পতি তথা অভিনেতা রণবীর সিংহও স্ত্রীর প্রশংসা করে সমাজিক মাধ্যমে পোস্ট করেন আর নেটাগরিকের উদ্দেশে লেখেন, ‘বুরি নজরওয়ালে, তেরা মুহ্ কালা’।

×