ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

অন্তঃসত্ত্বা ক্যাটরিনার স্ফীতোদর স্পষ্ট

প্রকাশিত: ২২:২৮, ২২ মে ২০২৪

অন্তঃসত্ত্বা ক্যাটরিনার স্ফীতোদর স্পষ্ট

অভিনেত্রী ক্যাটরিনা কইফ।

লন্ডনেই নাকি প্রথম সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী ক্যাটরিনা কইফ। জল্পনা চলছিল কিছু দিন ধরেই। সেই জল্পনাই আরো উসকে দিয়েছে লন্ডনের রাস্তায় ক্যাটরিনা ও ভিকি কৌশলের একটি ভিডিও। ছবি শিকারিদের ক্যামেরায় ধরা পড়েছে ক্যাটরিনার স্ফীতোদর। কিন্তু ক্যাটরিনা কি নিজেই ইঙ্গিত দিয়েছিলেন, তিনি অন্তঃসত্ত্বা?

মাসখানেক আগে একটি ভিডিও নিজেই পোস্ট করেছিলেন ক্যাটরিনা। একটি ঘড়ির বিজ্ঞাপনের জন্য সেই ভিডিও পোস্ট করেন তিনি। সবুজ রঙের একটি চাপা পোশাকের সঙ্গে কালো জ্যাকেট পরেছেন তিনি সেই ভিডিওয়। ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা ছড়াতেই সেই ভিডিওটি চোখে পড়ে নেটাগরিকদের। সেই ভিডিওয় ক্যাটরিনার স্ফীতোদর অনেকটা স্পষ্ট। অর্থাৎ বোঝাই যাচ্ছে অভিনেত্রী নিজেও অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন পরোক্ষভাবে। সেই ভিডিওর পরে নিজের আর কোনো ছবি পোস্ট করেননি ক্যাটরিনা।

গতকাল মঙ্গলবার ক্যাটরিনা ও ভিকির একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। দিন কয়েক আগেই জন্মদিন ছিল ভিকির। স্ত্রীর সঙ্গে বিশেষ দিনটি কাটাবেন বলে লন্ডন পাড়ি দিয়েছিলেন তিনি। লন্ডনের রাস্তায় ক্যাটরিনা ও ভিকির এই ভিডিওই অনেকটা স্পষ্ট করে দিয়েছে, সত্যিই তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

শোনা যাচ্ছে, লন্ডনেই প্রথম সন্তানের জন্ম দেবেন এই দম্পতি। লন্ডনেরই নাগরিক ক্যাটরিনা। পরিবারও থাকে সেখানেই। আর তাই সন্তানের জন্ম দেওয়ার আগে সেখানেই গিয়ে রয়েছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে, গোপনীয়তা বজায় রাখতে চলেছেন অভিনেত্রী। এর আগে একইভাবে গোপনীয়তা রক্ষা করে দ্বিতীয় সন্তান অকায়-এর জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

উল্লেখ্য, ২০২১-এর ডিসেম্বরে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি। তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্কের কথা কোথাও প্রকাশ করেননি তারা। তখনও গোপনীয়তা বজায় রেখেই গাঁটছড়া বেঁধেছিলেন এই তারকা দম্পতি।

এম হাসান

×