ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মন ভালো নেই পূজা চেরির

প্রকাশিত: ২০:৫৮, ১৪ এপ্রিল ২০২৪

মন ভালো নেই পূজা চেরির

চিত্রনায়িকা পূজা চেরি।

সম্প্রতি মাতৃবিয়োগ হয়েছে চিত্রনায়িকা পূজা চেরির। তার ওপর ঈদে পূজা অভিনীত ‘লিপস্টিক’ সিনেমাটি খুব বেশি হল পায়নি। এ জন্য ‘সিনেমার রাজনীতি’কে দায়ী করেছেন পূজা। সব মিলিয়ে মন ভালো নেই পূজার। 

জাতীয় একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ। অথচ সারা দেশের দর্শকের কাছে ছবিটি নিয়ে যাওয়া সম্ভব হয়নি। 

এবার ঈদে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রসংশ্লিষ্টরা সর্বশেষ কোন ঈদে এতে বেশিসংখ্যক সিনেমা মুক্তি পেয়েছে স্মরণ করতে পারছেন না। এটি একটি রেকর্ড! যদিও এর নেতিবাচক দিক নিয়েই সমালোচনা হচ্ছে বেশি। ঈদের ছবি মুক্তি নিয়েও হয়েছে রাজনীতি। 

আক্ষেপ প্রকাশ করে পূজা বলেন, কেউ কেউ যখন নির্দিষ্ট করে কোনো কোনো হলে গিয়ে বা ফোনে তাদের সিনেমা মুক্তির জন্য হলমালিককে বলেন, আমার সিনেমার জন্য এই হল দিতেই হবে, হলমালিক দিতে বাধ্য। এমন ঘটনা এবার ঘটেছে।

পূজার ভাষ্য অনুযায়ী এতেই পিছিয়ে পড়েছে ‘লিপস্টিক’। এতে যে নিজেদের সিনেমার ক্ষতি হচ্ছে স্মরণ করিয়ে দিয়েছেন তিনি। এভাবে ভালো সিনেমার পথ রুদ্ধ হলে, কীভাবে আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে? প্রশ্ন রেখে এই অভিনেত্রী আরো বলেছেন, সিনেমায় নোংরা রাজনীতি ঢুকে গেছে! ‘লিপস্টিক’ সিনেমায় আদর আজাদের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। স্টার সিনেপ্লেক্সে কোনো শো না থাকলেও ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাসসহ আটটি হলে মুক্তি পেয়েছে ছবিটি। 

ঈদে সিনেমা মুক্তি পেলে দর্শক রেসপন্স জানতে, ভক্তদের সঙ্গে আনন্দ শেয়ার করতে অনেক নায়ক-নায়িকা সিনেমা হলে যান। কিন্তু এবার সিনেমা হলে যাননি পূজা চেরি। সব মিলিয়ে মন খারাপ করে ঈদের সময়টুকু তার বাড়িতেই কেটেছে। তবে আশার কথা হলো, হল কম পেলেও ‘লিপস্টিক’ নিয়ে নেতিবাচক মন্তব্য নেই। দর্শক সিনেমাটির প্রশংসা করছেন। বিষয়টি উল্লেখ করে পূজা বলেন, সিনেমাটি নিয়ে আমার আত্মবিশ্বাস ছিল। কাজটি ভালো হয়েছে। কনটেন্টে জোর আছে। 

 

এম হাসান

×