ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

টালিউডের  আরেক অভিনেতার আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ১৭:১৫, ৯ আগস্ট ২০২২

টালিউডের  আরেক অভিনেতার আত্মহত্যার চেষ্টা

অভিনেতা শৈবাল ভট্টাচার্য   

 অভিনেতা শৈবাল ভট্টাচার্য   আত্মহত্যার চেষ্টা করেছেন। ছোট পর্দার পরিচিত মুখ। নিয়মিত ধারাবাহিকে কাজ করতেন বিভিন্ন চরিত্রে। 

সোমবার রাতে মদ্যপ অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে নিজেকে গুরুতর আঘাত করেন শৈবাল। মাথায় ও পায়ের চোট পেয়ে মারাত্মক আহত হয়েছেন। এ সময় তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে।

চিত্তরঞ্জন হাসপাতালে আপাতত চিকিৎসাধীন অভিনেতা। বর্তমানে স্থিতিশীল তিনি। পরিবার থেকেই পুলিশের কাছে খবর জানানো হয়। কী কারণে আত্মহত্যার চেষ্টা, তার তদন্তে নেমেছে কসবা থানার পুলিশ। তবে কী কারণে এই ঘটনা ঘটালেন শৈবাল, তা নিয়ে ধোঁয়াশায় পরিবারও। 

এদিকে অভিনেতার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায়, বেশ হাসিখুশিই ছিলেন তিনি। পরিবার কিংবা শুটিংয়ের সহকর্মীদের সঙ্গে কখনো ছবি আবার কখনো রিল শুট করেছেন।

আত্মহত্যার চেষ্টার পেছনে কী তাহলে মানসিক অবসাদ? ফের টালিপাড়ায় আত্মহত্যার ঘটনায় উঠছে প্রশ্ন। গত মে মাসে টালিপাড়ায় একের পর এক অভিনেত্রী-মডেলের আত্মহত্যার ঘটনা স্তম্ভিত করেছিল গোটা ইন্ডাস্ট্রিকে। প্রথমে পল্লবী দে, তারপর একে একে বিদীষা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর আত্মহনন।

১২ দিনের ব্যবধানে মৃত্যু হয় তিন অভিনেত্রী-মডেলের। সে সময় উঠে এসেছিল অবসাদের কথাটি। অভিনেতা শৈবাল ভট্টাচার্যের সেই একই চেষ্টা কোন ইঙ্গিত দিচ্ছে, প্রশ্ন ঘোরাফেরা করছে টালিপাড়ার অন্দরমহলে।

এমএস

×