ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৫ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

পরীক্ষামূলক

অত্যাচার সইতে না পেরে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নীতু

ঋষি-নীতুর দাম্পত্যও নাকি অসুখী হয়ে উঠেছিল এক সময়ে!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:২৩, ৫ জুলাই ২০২২; আপডেট: ১৫:৩১, ৫ জুলাই ২০২২

ঋষি-নীতুর দাম্পত্যও নাকি অসুখী হয়ে উঠেছিল এক সময়ে!

ঋষি কাপুর ও নীতু কাপুর

তাঁদের প্রেম, সুখী সংসারের গল্পই বরাবর শুনে এসেছে বলিউড। অথচ এক সময়ে নাকি তুমুল অশান্তি ছিল ঋষি-নীতুর দাম্পত্যে। বাড়ি ছেড়ে চলে যান নীতু?

এখনও চোখের জলে ভাসেন নীতু কপূর। দু’বছর হল ক্যানসার-যুদ্ধে হেরে চলে গিয়েছেন স্বামী ঋষি কপূর। বড্ড একা লাগে। বারবারই ফিরে দেখেন বলিউডের ‘লাভার বয়’-এর সঙ্গে কাটিয়ে আসা সুখের দিনগুলো। তবু বলিপাড়ার আনাচকানাচে ভেসে বেড়ায় পুরনো কথা। ঋষি-নীতুর দাম্পত্যও নাকি অসুখী হয়ে উঠেছিল এক সময়ে। অত্যাচার সইতে না পেরে নাকি বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন অভিনেত্রী!

এই সে দিন ছেলে রণবীর কপূরের সঙ্গে আলিয়া ভট্টের বিয়ে হল। বাড়িময় এত হইচইয়ের মধ্যেও নীতুর চোখ ভিজল ঋষির কথা মনে পড়ে। ফেলে আসা প্রেমের দিনগুলোর ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বারবারই। ডুব দিয়েছেন সুখস্মৃতিতে। তা হলে কী এমন ঘটেছিল অতীতে, যার জেরে এমন সম্পর্কেও ফাটল ধরেছিল?

মুম্বাই সংবাদমাধ্যমের সূত্র বলছে, মদ্যপানে ঋষির তুমুল আসক্তির জেরেই সমস্যার সূত্রপাত। প্রায়ই নাকি আকণ্ঠ মদ্যপান করে এসে বাড়িতে গোলমাল বাধাতেন অভিনেতা। নীতুর গায়ে হাতও তুলতেন নিয়মিত। গন্ডগোল নাকি এমনই চরমে পৌঁছায় যে, বাড়ি ছেড়ে চলে যান অভিনেত্রী। তত দিনে বলিউডে অনিয়মিত হয়ে গিয়েছেন নীতু। অভিনয়-ক্যারিয়ার তলানিতে। ফলে খরচ চালাতে নাকি সালঁ খুলতে হয়েছিল তাঁকে। এমনকি পুলিশের কাছেও নাকি অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

সমস্যা শেষ হয় অবশ্য কিছু দিনেই। শোনা যায়, কাপূর পরিবারের হস্তক্ষেপে নিজেদের মধ্যেই বিবাদ মিটিয়ে নেন ঋষি-নীতু। ফিরে আসে সুখী দাম্পত্যের দিন।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২২
ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২২