ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া

প্রকাশিত: ১৮:০৭, ২২ জুন ২০২৪

বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া

অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং তার নতুন স্বামী।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। শুক্রবার (২১ জুন) পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে সেরেছেন অভিনেত্রী। নাদিয়ার বরের নাম সালমান আরাফাত। তিনি একজন নাট্যশিল্পী।

অভিনেত্রী নিজেই শুক্রবার রাতে বিয়ে সম্পন্নের খবরটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন। এদিন বেশ কয়েকটি ফেসবুক পোস্টে বিয়ের একাধিক ছবি পোস্ট করেন নাদিয়া। এ সময় নাদিয়া, তার বর সালমান ও তাদের পরিবারের সবাইকে এক আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা যায়। প্রথম ছবিতে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকতে দেখা যায় নাদিয়াকে। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, আলহামদুলিল্লাহ।

সামাজিক মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করতেই খুশির জোয়ার বইতে শুরু করে তারকাসহ নাদিয়ার ভক্ত-অনুরাগীদের মনে। এ সময় জুটিকে ভালোবাসা ও অভিনন্দন জানিয়ে মন্তব্যঘর ভরিয়ে দেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। তবে ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেলেও দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারও উপস্থিতি চোখে পড়েনি।২০০৮ সালে মডেলিং দিয়ে নাদিয়ার পথচলা শুরু। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন। বর্তমানে টিভি নাটকে প্রথম সারির অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচিত।

এম হাসান

×