ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

আনারকলিতে তারা দুইজন

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ২৬ মার্চ ২০২৩

আনারকলিতে তারা দুইজন

তারিক আনাম খান ও সতীর্থ রহমান

নাটকের নামআনারকলি রচনা করেছেন রশীদ ইকবাল। পরিচালনা করছেন ইসমত আরা চৌধুরী শান্তি। ধারাবাহিকটিতে গুণী অভিনেতা, নির্মাতা তারিক আনাম খানের সঙ্গে অভিনয় করলেন সতীর্থ রহমান রুবেল। দীর্ঘদিন পর সতীর্থ রহমান রুবেল তারিক আনাম খানের সঙ্গে অভিনয় করে ভীষণ উচ্ছ্বসিত। সতীর্থ রহমান বলেন, তারিক আনাম খান ভাই দেশের একজন খ্যাতনামা অভিনেতা, নির্মাতা। ভীষণ গুণী একজন অভিনেতা তিনি, মেধাবী তো বটেই।

তার সঙ্গে অভিনয় করতেই মূলত দেশের বাইরে থেকে শুটিংয়ের আগেরদিন আমি চলে আসি। তারিক ভাইয়ের সঙ্গে অভিনয় করার সুযোগ সবসময় আসে না কিংবা হয়েও ওঠে না। তো, আমার পরম সৌভাগ্য যে তারিক ভাইয়ের সঙ্গে আবারও অভিনয় করছি। প্রতিটি দৃশ্যেই তার কাছ থেকে অভিনয় শেখার চেষ্টা করি। তিনি এত বড় মাপের একজন অভিনেতা হয়েও কত সহজ একজন শিল্পী, যার সহযোগিতায় আমরা আমাদেরকে সমৃদ্ধ করি। জানা যায় শীঘ্রই এই ধারাবাহিকটি একটি নতুন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে তারিক আনাম খান সম্প্রতি প্রথমবারের মতোশিক্ষাগুরু সম্মাননা ২০২৩- ভূষিত হয়েছেন।আলী-রূপা ফাউন্ডেশন উদ্যোগে এবংমাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং-এর আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর আরিফিন সিদ্দিক হাত থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন।

×