ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিটিভির নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৮, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

বিটিভির নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

‘নরসুন্দর’ নাটকের একটি দৃশ্য

বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচার শুরু হচ্ছে নতুন ধারবাহিক ‘নরসুন্দর’। মাতিয়া বানু শুকুর রচনায় নাটকটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। মহল্লার সেলুনকে ঘিরে নানা মজার ঘটনা নিয়ে আবর্তিত হয়েছে এর গল্প। আগামীকাল সোমবার থেকে নাটকটি প্রচার হবে।

নাটকটির গল্প প্রসঙ্গে কিছুটা ধারণা দিলেন প্রযোজক আফরোজা সুলতানা। তিনি জানান, নূরু একজন নাপিত, সে নিজেকে শুদ্ধ বাংলায় বলে নরসুন্দর। তার সেলুনটার নামও ‘নরসুন্দর’। তবে মাঝেমধ্যে সে ভিআইপিদের বাড়িতেও যায় চুল কাটতে ও মাথা বানিয়ে দিতে। অনেকে নূরুর কাছে চুল কাটার চেয়ে গল্প শুনতে বেশি আসে। নূরু“ও গল্প করতে ভালোবাসে। তার গল্পের প্রেমে পড়েই নূরুর সঙ্গে ঘর ছেড়ে পালিয়েছে সুইটি। লেখক, কবি, ব্যবসায়ী, পুলিশ, মাস্তান কিংবা নায়ক হতে চাওয়া তরুণও আসে তার গল্প শুনতে, চুল কাটাতে। এসব ঘিরেই এগিয়েছে গল্প।

এতে নূরুর ভূমিকায় আছেন সাজু খাদেম। আফরোজা সুলতানা বলেন, আমাদের গ্রাম-সমাজের চেনা জানা গল্প এটি। তবে একটু ভিন্নভাবে, হাস্যরস মিশিয়ে উপস্থাপন করা হয়েছে। আশা করি দর্শক আনন্দ পাবেন ধারাবাহিকটি দেখে। জানা গেছে, সপ্তাহের প্রতি রবি, সোম, ও মঙ্গলবার রাত সাড়ে ৯টায় প্রচার হবে ‘নরসুন্দর’। তারকাবহুল এ নাটকে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবীব নাসিম, আরফান আহমেদ, আমানুল হক হেলাল, মিলন ভট্ট, সাজু খাদেম, সুজাত শিমুল, জয়রাজ, সানজিদা প্রীতি, আশরাফুল আশীষ, ইকবাল হোসেন, মুকুল সিরাজ, বাপ্পি আশরাফ, নাইরুজ সিফাত, টুনটুনি সুবহান, শারমিন ইতি, পার্শা, শাহাদাৎ হোসেন ও রফিক।

×