ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পরীবাণু হয়ে আসছেন শিরীন শিলা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৫, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

পরীবাণু হয়ে আসছেন শিরীন শিলা

শিরীন শিলা

ঈদের ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘পরীবাণু’। রচনা করেছেন কমল সরকার। নির্মাণ করেছেন গুণী নাট্যনির্মাতা সাদেক সিদ্দিকী। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা শিরীন শিলা। এরইমধ্যে টানা তিনদিন রাজধানীর অদূরে পূবাইলে এই ধারাবাহিকের শূটিং শেষ হয়েছে। এতে শিরীন শিলার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। ধারাবাহিক এ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শিরীন শিলা বলেন, গল্পটা এক কথায় অসাধারণ। আমি এতে পরীবাণুর চরিত্রে অভিনয় করেছি।

গল্পটা পড়ার পর যখন দেখেছি গল্পটা আমাকে কেন্দ্র করেই তখনই কাজটি করতে সম্মতি দিয়েছি। আর সাদেক সিদ্দিকী ভাই বেশ যতœ নিয়ে কাজ করেন। যে কারণে এই ধারাবাহিকটিতে কাজ করতেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। বাকিটা প্রচারের পর দর্শকই ভালো বলতে পারবেন। তবে আমি আশাবাদী কাজটি নিয়ে। 
শিরীন শিলা বলেন, গেল বছরের শেষ প্রান্তে আমার অভিনীত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘বীরাঙ্গনা ৭১’ মুক্তি পায়। মূলত এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্যই আমাকে সম্মাননা দেওয়া হয়।

আমাকে অনুপ্রাণিত করার জন্য বাঘমামা টিমের প্রতি আন্তরিক ধন্যবাদ। বছরের শুরুতে এমন একটি সম্মাননা আমাকে আমার কাজের প্রতি আরও সিরিয়াস করে তুলেছে। এদিকে মুক্তির অপেক্ষায় আছে শিলা অভিনীত আনোয়ার শিকদার পরিচালিত ‘ভালোবাসি তোমায়’, মেহেদী হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’, চন্দন চৌধুরীর ‘২৪.৩ -এর রাত’ মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’।

×