ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

রূপালী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপন

প্রকাশিত: ১৭:৩৬, ১৮ অক্টোবর ২০২৩

রূপালী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপন

‘শেখ রাসেল’ এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড। 

বুধবার (১৮ অক্টোবর) এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘শেখ রাসেল’ এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। 

পুষ্পস্তবক অর্পণ শেষে ‘শেখ রাসেল’ এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয় এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।  

এছাড়া ব্যাংকের পক্ষ থেকে বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৫ আগস্টে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান, তাহমিনা আখতার ও হাসান তানভীর। 

অন্যান্য’র মধ্যে মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, মোহাম্মদ সাফায়েত হোসেন, মো. নোমান মিয়া, সালামুন নেছা, তানভীর হাছনাইন মইন, মইন উদ্দিন মাসুদ, আবু নাসের মোহাম্মদ মাসুদ ও দিদারুল ইসলাম, রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ, এক্সিকিউটিভ ফোরাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের নেতৃবৃন্দসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

আরএস

সম্পর্কিত বিষয়:

×