ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ আশ্বিন ১৪৩০

ব্ল্যাক ফ্রাইডে অফারে বিদেশ ভ্রমণ আরো সাশ্রয়ী!

প্রকাশিত: ১৫:৫৮, ২৪ নভেম্বর ২০২২

ব্ল্যাক ফ্রাইডে অফারে বিদেশ ভ্রমণ আরো সাশ্রয়ী!

ব্ল্যাক ফ্রাইডে সেল-এ সুন্দরা বিউটি’র পণ্য

ফ্লাইটে ৭৭ শতাংশ ছাড়, আকর্ষণীয় উপহার, ডিসকাউন্ট ভাউচার আরও নানান অফার নিয়ে ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে এলো শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ ও সুন্দরা বিউটি। 

ব্ল্যাক ফ্রাইডে সেল-এ সুন্দরা বিউটি’র পণ্য কিনে ক্রেতারা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান টিকেট অনলাইন কেনার ক্ষেত্রে বেইজ ফেয়ার, অর্থাৎ টিকেটের প্রাথমিক মূল্যের ওপর ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। একজন ক্রেতা কুপনের মাধ্যমে সর্বোচ্চ একবার এই অফার গ্রহণ করতে পারবেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদের এই কুপন ব্যবহার করে ভ্রমণ করা যাবে বছরের যেকোনো সময়!

এছাড়া, শেয়ারট্রিপ এর ফ্লাইট ডিল থেকে বিমানের টিকেট কেনার ক্ষেত্রে ক্রেতারা একবার ব্যবহার করা যাবে এমন একটি ভাউচার পাবেন, যা স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে প্রযোজ্য হবে। ২৪ থেকে ২৭ নভেম্বরের মধ্যে যেকোনো দিন ভাউচারটি ব্যবহার করে প্রতিটি কেনাকাটায় ফ্রি মিনিয়েচার পেতে পারেন ক্রেতারা। 

এছাড়াও, কুপনে উল্লেখিত শর্তাবলী অনুযায়ী, সুন্দরা নিৰ্বাচিত কিছু পণ্যের উপর ৬০ শতাংশ পর্যন্ত  ডিসকাউন্ট প্রদান করবে। ২৭ তারিখের পর ভাউচারটি ব্যবহার করে ১০ হাজার টাকা বা তার ওপরে কেনাকাটার ক্ষেত্রে (ভ্যাট বাদে) ১ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিশেষ এই অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।
 

কাওসার রহমান

সম্পর্কিত বিষয়:

শীর্ষ সংবাদ: