ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

কুকুরের জন্মদিনে বানালেন ২৬ লাখ টাকার বাড়ি 

প্রকাশিত: ১৫:৫১, ৫ জুন ২০২৩

কুকুরের জন্মদিনে বানালেন ২৬ লাখ টাকার বাড়ি 

কুকুর চার্লি ও  ব্রেন্ট রিভেরার

জন্মদিনে প্রিয় পোষা কুকুরের জন্য ব্যয়বহুল কিছু করার চিন্তা ছিল ব্রেন্ট রিভেরার। 

মার্কিন এই নাগরিক তাঁর পোষা কুকুরের জন্য ২৫ হাজার ডলারের বাড়ি বানিয়েছেন। অর্থাৎ বাংলাদেশি টাকায় ২৬ লাখ টাকা (প্রতি ডলার ১০৫ টাকা হিসাবে) খরচ করেছেন তিনি। একটি বাড়িতে যা থাকে, ঠিক তা–ই আছে ওই বাড়িতে।

ব্রেন্টের কুকুরের নাম চার্লি। এই কুকুরের জন্য নির্মিত বাড়ির ওই ভিডিওতে দেখা যায়, এতে আলাদা শয়নকক্ষ রয়েছে কুকুরের জন্য। রয়েছে লিভিং রুম। রয়েছে বাড়ির পেছনে ফাঁকা জায়গা। লিভিং রুমে টেলিভিশনও রাখা হয়েছে। পাশে রয়েছে সোফা। সামনে টেবিলে রাখা হয়েছে খাবার। ওই টেলিভিশনে দেখা যাবে চার্লির প্রিয় ভিডিওগুলো।

বাড়ির ভেতরটা অনেকটা ডুপ্লেক্স আদলে করা। এই লিভিং রুম থেকে সিঁড়ি দিয়ে উঠে যেতে হয় শয়নকক্ষে। বিছানার এক পাশে রাখা হয়েছে তার কাপড়চোপড়, অন্য পাশে টেবিলে রাখা হয়েছে অ্যালার্ম ঘড়ি। বাড়ির সামনে রাখা হয়েছে গাছ।

ব্রেন্ট রিভেরা একজন জনপ্রিয় ইউটিউবার। ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবার ২ কোটি ৬৬ লাখ। এ ছাড়া ফেসবুক, ইনস্টাগ্রাম ও টিকটকেও জনপ্রিয় তিনি। নিয়মিত ভিডিও তৈরি করেন এসব সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য।

চার্লির জন্মদিনকে এবার বিশেষভাবে উদ্‌যাপনের জন্য এ বাড়িটি তৈরি করেছেন ব্রেন্ট। ভিডিওতে দেখা যায়, চার্লিকে যাতে আর একা থাকতে না হয়, সে জন্য একটি সঙ্গী কুকুর আনা হয়েছে। এ ছাড়া ব্রেন্ট যখন কাজে ব্যস্ত থাকবেন সেই সময় চার্লি যাতে একাকিত্ব অনুভব না করে, সে জন্য একজন পেশাদার পোষা প্রাণী রক্ষণাবেক্ষণকারীকেও নিয়োগ দিয়েছেন তিনি।

ব্রেন্টের এই ভিডিও ইতিমধ্যে ৭৩ লাখ মানুষ দেখেছেন ইউটিউবে। এতে মন্তব্য এসেছে ৯ হাজারের বেশি। 

সূত্র: এনডিটিভি

টিএস

×