বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাটারায় টাইলস শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর ভাটারা এলাকায় শান্ত (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে বাড্ডার নুরেরচালা সমতা সড়কে একটি বহুমুখী সমবায় অফিসের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শান্ত টাইলস ফিটিংয়ের কাজ করতেন। খবর বাংলানিউজের।

শান্তকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু নুরুল আমিন বিজয় জানান, সমতা সড়কে একটি বহুমুখী সমবায় অফিসের সামনে শান্ত রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি আরও জানান, শান্ত বাড্ডা সাঈদনগর এলাকায় একটি মেসে থাকতেন এবং টাইলস ফিটিংয়ের কাজ করতেন। যতটুকু জানতে পেরেছি খিলবাড়ীরটেক এলাকার কয়েকজন যুবক শান্তকে ছুরিকাঘাত ও এলোপাতাড়ি পিটিয়ে পালিয়ে যায়। এছাড়া বিস্তারিত কিছু জানাতে পারেনি বিজয়।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস