রবিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ভ্যানে বাসের ধাক্কা ॥ নাতনির পর চলে গেল দাদাও

মাদারীপুরে ভ্যানে বাসের ধাক্কা ॥ নাতনির পর চলে গেল দাদাও

সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের রাজৈরে ভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রান গেল দাদা ও নাতনির এবং গুরুতর আহত হয়েছে ভ্যান চালক । শুক্রবার বেলা ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার টেকেরহাট হাজ্বী হাসমত আলী ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে । নিহত দাদা হালিম ফকির (৬০) উপজেলার ঘোষালকান্দি গ্রামের মৃত হামেদ ফকিরের ছেলে ও নাতনি হাফসা আক্তার (৩) হাফিজুল ফকিরের মেয়ে । গুরুতর আহত ভ্যান চালক এসকেন শেখকে (৫০) ফরিদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট হাজ্বী হাসমত আলী ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী একটি ভ্যানগাড়ী মোড় ঘোরার সময় পিছন থেকে আসা ঢাকাগামী বিএমএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয় । এসময় ঘটনাস্থলে তিন বছরের নাতনি হাফসা আক্তার ঘটনাস্থলেই মারা যায় এবং দাদা হালিম ফকির (৬০) ও ভ্যান চালক এসকেন শেখ (৫০) গুরুতর আহত হয় । পরে মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর বিকালে চিকিৎসাধীন অবস্থায় হালিম ফকির মারা যায় এবং ভ্যান চালক এসকেন শেখকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । দাদা হালিম ফকিরের সাথে নাতনি হাফসা বাজার থেকে ইঞ্জিন চালিত ভ্যানগাড়ীতে বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে ।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ টি, এইচ, এম রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘাতক বাসটি আটক করেছি ।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী