বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে মেয়রের উদ্যোগে অস্থায়ী রেলক্রসিংয়ে গেট নির্মাণ

চাঁপাইনবাবগঞ্জে মেয়রের উদ্যোগে অস্থায়ী রেলক্রসিংয়ে গেট নির্মাণ

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী রাজশাহী মেইল ট্রেনের ধাক্কায় ভটভটির তিনজন নিহত হওয়ার পর রেলক্রসিংয়ে গেট নির্মাণ করা হয়েছে। গত মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমানের উদ্যোগে ঘটনাস্থল আলীনগর-হাজীর মোড় ও গণকা-বিদিরপুর মোড়ে বাঁশের গেট বসানো হয়েছে।

রেলক্রসিংয়ের রাস্তার উভয় পাশে বাঁশ দিয়ে অস্থায়ী এই গেট নির্মাণ করা হয়েছে। এখন থেকে পৌরসভার দুই আনসার সদস্য ট্রেনে আসা-যাওয়ার সময় এই গেট নিয়ন্ত্রণ করবেন।চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু আহমেদ জানান, সোমবার এ মোড়ে ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। তাই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানের নির্দেশে হাজির মোড় ও বিদিরপুর মোড়ে অস্থায়ী গেট নির্মাণ করা হয়েছে। এখানে পৌরসভার আনসার সদস্যরা পালাক্রমে ডিউটি করবেন।

এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এলাকাবাসী মেয়র মোখলেসুর রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ গেট নির্মাণের ফলে ট্রেন দুর্ঘটনা কমবে। ট্রেন আসা-যাওয়ার নির্ধারিত সময়ে কোনো যান চলাচল করতে পারবে না এবং এলাকাবাসী সচেতন হবে।

উল্লেখ্য, সোমবার (২৪ জানুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর হাজির মোড়ে রেলক্রসিং পার হওয়ার সময় ভটভটিকে ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

নিহতরা হলেন- ভটভটির চালক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা কেন্দুল গ্রামের নাইমুল হক (৪০), দুই যাত্রী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর ভূতপুকুর গ্রামের আবদুল গণির ছেলে ফুলচান আলী (৫৫) ও রইস উদ্দীনের ছেলে শেহের আলী (৪৫)।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস