মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচন নিয়ে আগ্রহ নেই যেসব তারকার

নির্বাচন নিয়ে আগ্রহ নেই যেসব তারকার

সংস্কৃতি ডেস্ক ॥ দেশীয় চলচ্চিত্রের খরা যাচ্ছে দীর্ঘদিন। সেদিকে চলচ্চিত্র সংশ্লিষ্টদের তেমন মাথাব্যথা নেই। তবুও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন এখন শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দু। এ মাসের ২৮ তারিখ দিনব্যাপী চলবে ভোট। সিনেপাড়াসহ বিভিন্ন জায়গায় এখন এটা নিয়ে আলোচনার কমতি নেই। সেই লক্ষ্যে জোর প্রচার চালাচ্ছে শক্তিশালী দুটি প্যানেল। একটি মিশা সওদাগর ও জায়েদ খানদের এবং অন্যটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের। ঢালিউডের জনপ্রিয় তারকাদের প্রায় সকলেই এবারের নির্বাচনে শামিল। কিন্তু এমন কয়েকজন বড় তারকাও রয়েছেন, যারা কোন দলের প্রার্থীও হননি এবং কারও পক্ষে কাজও করছেন না। এরমধ্যে উল্লেখযোগ্য চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা পপি, পূর্ণিমা প্রমুখ। অনেকের মনে প্রশ্ন, কেন তারা এবার নির্বাচন থেকে দূরে? বাংলাদেশের সুপারস্টার শাকিব খান এবার নির্বাচনের ধারেকাছে নেই। সাফ জানিয়ে দেন, নির্বাচন নিয়ে কোন আগ্রহই তার নেই। শাকিব খান গত ডিসেম্বর থেকে রয়েছেন যুক্তরাষ্ট্রে।

চিত্রনায়িকা পপি দেড় বছরের বেশি সময় ধরে লাপাত্তা। এদিকে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বরাবরই তেমন কোন আগ্রহ ছিল না। এই নায়িকা সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত। এদিকে, আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবার ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে মনোনয়ন কিনেছিলেন। জমাও দেন। চূড়ান্ত প্রার্থী তালিকায় এখনও তার নাম রয়েছে। কিন্তু কয়েকদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন পরীমনি।

এছাড়া চিত্রনায়ক আমিন খান, আরিফিন শুভ, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, চিত্রনায়িকা অপু বিশ্বাস, শবনম বুবলী, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মিম, রেসি, আঁচল আঁখি, ইয়ামিন হক ববির মতো তারকারা এবারের নির্বাচনে প্রার্থী হওয়া দূরে থাক, কারও সমর্থনে কাজও করছে না।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩         তৃতীয় দিন শেষে বাংলাদেশের রান ৩১৮/৩         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রমনার বটমূলে বোমা হামলা : বিস্ফোরক মামলার যুক্তি উপস্থাপন ২৬ মে         মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার