মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রাণিসম্পদ দফতরের টেকনিশিয়ানকে ডেকে নিয়ে মারধর করলেন চেয়ারম্যান

সংবাদদাতা, মোরেলগঞ্জ, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে আওয়ামী লীগ দলীয় এক ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণিসম্পদ অধিদফতরের টেকনিশিয়ানকে মারপিট করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন তার মা, মিনতী রানী। খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমানের বিরুদ্ধে সোমবার বেলা ৩টায় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মিনতী রানী লিখিত বক্তব্য পাঠ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসাহাক আলী হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ আবুল কাসেম হাওলাদার, হরিপদ মিত্র, কৃষ্ণকান্ত মিত্র, সামসুল আলম হাওলাদার, ওবায়দুল হক দুলালসহ ও ভুক্তভোগী পরিবারের অপর সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে সাবেক শিক্ষক ও ইউপি সদস্য মিনতী রানী বলেন, সোমবার বেলা ১১টার দিকে তার ছেলে প্রাণিসম্পদ দফতরের কৃত্রিম প্রজনন টেকনিশিয়ান বনষ্পতি মিত্রকে ইউনিয়ন চেয়ারম্যান তার বাড়িতে ডেকে নিয়ে মারপিট করে এবং আমার নাম তুলে অশোভন ভাষায় গালি দেন। গেল ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ তুলে চেয়ারম্যান এ ঘটনা ঘটান বলে দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে মিনতী রানী তার পরিবারের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের হতক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, নির্বাচনী জের নয়, বনষ্পতি মিত্রর বিরুদ্ধে একটি গাভীর ভুল চিকিৎসা করে মেরে ফেলার অভিযোগ রয়েছে। তাই তাকে ডেকে গাভীটি কিনে দেয়ার পরামর্শ দেয়া হয়েছে। তাকে মারপিট বা গালমন্দ করা হয়নি।

শীর্ষ সংবাদ:
সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের