সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে বস্তাবন্দি অবস্থায় দুই সন্তানের জননীর লাশ উদ্ধার

শেরপুরে বস্তাবন্দি অবস্থায় দুই সন্তানের জননীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে বস্তাবন্দি অবস্থায় নুরেজা বেগম (৪০) নামে দুই সন্তানের জননী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের নিজ আন্ধারিয়া গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নুরেজা বেগম নকলা পৌর শহরের ইশিবপুর এলাকার নূর ইসলামের মেয়ে ও পার্শ্ববর্তী কায়দা গ্রামের আজাহার আলীর স্ত্রী। এদিকে ওই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আজাহার আলীকে নকলা থানায় নেওয়া হয়েছে।

জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের নিজ আন্ধারিয়া গ্রামের কৃষক ফরমান আলী তার বোরো ক্ষেতের পাশে একটি রক্তমাখা বস্তা পড়ে থাকতে দেখেন। ওই বস্তা থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে খবর পেয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়াসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বস্তার মুখ খুলে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেন। খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ পিবিআই জামালপুর ও সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তকালে ওই নারীর আঙুলের ছাপ দিয়ে তার পরিচয় শনাক্ত করা হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহম্মেদ বলেন, উদ্ধার হওয়া নারীর মাথা ও ঘাড়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ওই নারীর স্বামীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকান্ডে তার কোন সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকে গ্রেফতার দেখানো হবে। অন্যথায় তাকে ছেড়ে দেওয়া হবে। তিনি আরও বলেন, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে