মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর মেয়র লিটন ও দুই এমপি করোনায় আক্রান্ত

রাজশাহীর মেয়র লিটন ও দুই এমপি করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ছাড়ায় একসঙ্গে রাজশাহীর আরও দুইজন এমপি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরা হলেন, রাজশাহী-৩ (পবা-মোহানপুর) আসনের এমপি আয়েন উদ্দিন ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। এর আগেও এই দুই এমপি করোনা আক্রান্ত হয়েছিলেন।

করোনা আক্রান্ত হওয়ার পর মেয়র লিটন ও অপর দুই এমপির শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। তারা ঢাকায় নিজ নিজ বাসায় অবস্থান করছেন। গত ৯ জানুয়ারি থেকে মেয়র লিটন ঢাকাতেই রয়েছেন। এছাড়া এমপি আয়েন ও এনামুল হকও ঢাকায় রয়েছেন।

রাসিক সূত্র জানায়, প্রধামন্ত্রীর সঙ্গে গণভবনের দেখা করার জন্য রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন শুক্রবার নমুনা দিয়েছিলেন। শনিবার রাতে তার নমুনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তবে তিনি সুস্থ আছেন এবং তার করোনা সংক্রান্ত কোনো শারীরিক লক্ষণ নেই। তিনি ভালো আছেন। মেয়র লিটন দ্বিতীয় দফায় করোনার নমুনা পরীক্ষা করাবেন। এরপর করোনার ফলাফলের ওপর নির্ভর করে তিনি রাজশাহীতে ফিরবেন বলে জানিয়েছে রাসিক সূত্র।

এদিকে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার এনামুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার বিকেলে তিনি করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এনামুল হক বলেন, সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য শুক্রবার নমুনা পরীক্ষা দেন। শনিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। মাত্র দুদিন আগেই এমপি এনামুল হক করোনার বুস্টার ডোজ নিয়েছেন। আর এবার দ্বিতীয় দফায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ শুরুর পর তিনি প্রথমবার করোনা আক্রান্ত হন। তবে সেবারও তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হতে হয়নি।

একইভাবে দ্বিতীয়বারের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। রবিবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী ইকবাল আহমেদ।

ইকবাল আহমেদ জানান, জাতীয় সংসদ অধিবেশনে যোগ দেয়ার জন্য শনিবার তিনি সংসদের করোনা সেন্টারে নমুনা জমা দেন। রবিবার দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি ন্যাম ফ্ল্যাটে আইসোলেশনে আছেন।

তার ব্যক্তিগত সহকারি আরও জানান, তার শরীরে হালকা জ্বর অনুভব করছেন। তবে কোন শারীরিক সমস্যা নেই। তিনি ভালো আছেন। শীঘ্রই দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হবে। গত বছরের অক্টোবরে করোনায় আক্রান্ত হয়েছিলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। তিন মাস পর আবারও করোনায় আক্রান্ত হলেন।

শীর্ষ সংবাদ:
জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ         তামিমের সেঞ্চুরিতে ভালো অবস্থানে বাংলাদেশ         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         ওপেনিং জুটিতে ১৫০ পার টাইগারদের         পি কে কোন কোন দেশে টাকা রেখেছেন, জানতে চান হাইকোর্ট         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         পি কে হালদারকে কোর্টে হাজির করা হবে আজ         তামিমের হাফসেঞ্চুরিতে এগোচ্ছে বাংলাদেশ         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         আইসিসিতে বাংলাদেশী বিচারক