সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নৌকারই জয় হবে ॥ আইভী

নৌকারই জয় হবে ॥ আইভী

অনলাইন রিপোর্টার ॥ নিজের কেন্দ্রে ভোট দিয়ে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেছেন, খুব সুন্দরভাবে আমি ভোট দিয়েছি ইভিএমে।… আমি ১০০ ভাগ নিশ্চিত, নৌকা ইনশাল্লাহ জিতবেই। কারণ এই শহরের মানুষের সাথে আমার আত্মিক সম্পর্ক।

রবিবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের দেওভোগের শিশুবাগ বিদ্যালয়ে ভোট দেন নৌকার প্রার্থী আইভী। পরে বাইরে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

আইভী বলেন, “আমি জানি, নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে। তারা অলরেডি নির্ধারণ করে নিয়েছে কাকে ভোট দেবে। ইনশাআল্লাহ নিরপেক্ষ নির্বাচন হলে আমার জয় হবেই হবে, নৌকার জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।’’

ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করলেও বিভিন্ন কেন্দ্র থেকে ভোটদানে ধীর গতির খবর পাওয়ার কথা বলেছেন ক্ষমতাসীন দলের এই প্রার্থী।

তিনি বলেন, “খবর পাচ্ছি স্লো ভোট হচ্ছে। ৫, ১৭, ১৮, ২০ ও ২৩ নম্বর ওয়ার্ডে প্রচুর মানুষ ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন।এছাড়া ৭ নম্বর ওয়ার্ডে কদমতলিতে একটি ভোটকেন্দ্রে ইভিএম মেশিন নষ্ট হওয়ার খবর পেয়েছি। পরে তারা জানিয়েছে, ঠিক করছে।”

ভোটারদের দ্রুত ভোট দেওয়ার ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের অনুরোধ করেন আইভী।তিনি বলেন, “যেহেতু শীতকাল, দিন ছোট। অনেকে ভোটার কিন্তু লাইনে অপেক্ষা করছেন। ভোটের পরিবেশ এখনও ঠিক আছে, আমি জানি না একটু পরে কী হবে। তবে আমি বলব, সবাইকে ভোট দিতে দেওয়া হোক। যেখানে স্লো আছে, সেখানে দ্রুত করা হোক।”

এ সময় আইভী দাবি করেন, সব কেন্দ্রেই তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম খন্দকারের এজেন্ট রয়েছে, বরং কোথাও কোথাও নৌকার এজেন্ট ছিল না।

মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন নারায়ণগঞ্জ সিটির তৃতীয় এই নির্বাচনে।

বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট শেষে রাতে রিটার্নিং কর্মকর্তার নিয়ন্ত্রণ কক্ষ থেকে ফল ঘোষণা করা হবে।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে