মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোক সংবাদ

মুক্তিযোদ্ধা খলিলুর রহমান

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর উপজেলার বাঘড়ার মাগডাল গ্রামে বৃহস্পতিবার রাতে বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান (৭৫) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি তিন ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। শুক্রবার রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে সালাম খানের কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

অধ্যাপক এম তবিবুল্লাহ

সংবাদদাতা, ফরিদগঞ্জ, চাঁদপুর ॥ সেক্টর কমান্ডার্স ফোরামের ফরিদগঞ্জ উপজেলা কমিটির সেক্রেটারি অধ্যাপক এম তবিবুল্লাহ (৭০) বৃহস্পতিবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বিকেলে পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

কাজী মুসলিম উদ্দিন

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়া উত্তর ইউনিয়নের কাজী মুসলিম উদ্দিন (১৩০) বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি তিন ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা উজানী মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শীর্ষ সংবাদ:
মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         দুই শিশুকে নিয়ে বিদেশে যেতে চেয়ে মায়ের আবেদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ