বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে বাস কাভার্ডভ্যান সংঘর্ষ, ড্রাইভারসহ নিহত ২

মির্জাপুরে বাস কাভার্ডভ্যান সংঘর্ষ, ড্রাইভারসহ নিহত ২

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, টাঙ্গাইল ॥ মির্জাপুরে যাত্রীবাহী বাস ও ওষুধ বহনকারী একটি কাভার্ডভ্যানের মধ্যে মুখোমুখী সংঘর্ষে ড্রাইভারসহ দুই ব্যক্তি ব্যক্তি নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে বারোটার দিকে উপজেলার হাটুভাঙ্গা-সখীপুর সড়কের বাঁশতৈল তেলিপাড়া নামক স্থানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন চাঁদপুর জেলার মতলব থানার নগরকান্দা গ্রামের সোলেমানের ছেলে কাভার্ডভ্যানের ড্রাইভার সুরুজ মিয়া (৩০) ও রাজশাহী জেলার গোদাগারি থানার শাজাহানের ছেলে ওষুধ কোম্পানীর কর্মী গোলাম রব্বানী (৩২)। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বেলা সাড়ে বারোটার দিকে সখীপুর থেকে গাজীপুরের চন্দ্রাগামী একটি বাস নম্বর (টাঙ্গাইল জ ০৫-০০১১) এবং সখীপুরগামী ওষুধ ভর্তি একটি কাভার্ডভ্যান বাঁশতৈলের তেলিপাড়া নামক স্থানে পৌছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের ড্রাইভার সুরুজ ও ওষুধ কোম্পানীর কর্মী গোলাম রব্বানী নিহত হন এবং কমপক্ষে ১০ ব্যক্তি আহত হন। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’