শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে বৈদ্যুতিক তার নিয়ে খেলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বৈদ্যুতিক তার নিয়ে খেলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ভারত-বাংলাদেশের নবনির্মিত বিদ্যুত সংযোগের বৈদ্যুতিক তার নিয়ে খেলা করার সময় দুই শিশু নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের কালইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিশুরা হলো- কালইর গ্রামের মাসুদ রানার ছেলে সজিব (১৩), একই এলাকার মিঠু আলীর মেয়ে লামিয়া আক্তার (৯)।

স্থানীয় বাসিন্দা, প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে সজিব ও লামিয়া বাড়ি থেকে মাঠের দিকে ছাগল চড়াতে যায়। সেখানে মাটিতে পড়ে থাকা বৈদ্যুতিক তার নিয়ে তারা খেলা করছিল। এ সময়ে বৈদ্যুতিক কাজে নিয়োজিত শ্রমিকরা তারটি টান দিলে তারা ওই তারে ঝুলে যায় এবং তার টানানোর টাওয়ারের উপর উঠে যায়।

স্থানীয় বাসিন্দা আলমগীর কবির জানান, তারের চাপে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। গুরুতর আহত হয় লামিয়া। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে লামিয়ার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী রাকিব হাসান বলেন, ঘটনার পর স্থানীয়রা আহত লামিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ভারত থেকে বাংলাদেশে বিদ্যুত নিয়ে আসার জন্য এই সংযোগ লাইনের কাজ চলছে গতবছর থেকে। কিন্তু কোন ধরনের নিরাপত্তা ব্যবস্থা না করে কাজ করার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে।

নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সেলিম রেজা জানান, দুর্ঘটনার খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শীর্ষ সংবাদ:
শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই