মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পরিচয়ে চাঁদাবাজি সময় এক জন আটক

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পরিচয়ে চাঁদাবাজি সময় এক জন আটক

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ পুলিশের বিশেষ শাখা (ডিবি) পরিচয়ে বিভিন্ন অপরাধী ও স্থানীয় বাসিন্দাদের থেকে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করতো আলী হাসান (২১)।

গোয়েন্দা তথ্যের ভিক্তিতে র্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে আটক করা হয়েছে ভুয়া ডিবি হাসানকে। বুধবার (০৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট তরকারিপট্টি এলাকা থেকে তাকে আটক করে র্যাব।

আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে র্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার ওমর আলী। আটককৃত ভুয়া ডিবি আলী হাসান শিবগঞ্জ উপজেলার চককীর্তি বাজার এলাকার মাইনুল ইসলামের ছেলে। এসময় আলী হাসানের নিকট থেকে একটি হ্যান্ডকাফ, ভুয়া ডিবির পরিচয়পত্র, একটি বাঁশি ও রশি জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার ওমর আলী বলেন, আটককৃত ভুয়া ডিবি আলী হাসান ডিবি পুলিশের একটি পরিচয়পত্র তৈরি করে এলাকায় ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায় করতো। এমনকি বিভিন্ন অপরাধীদের তথ্য উপাত্ত সংগ্রহ করে মোবাইলে ব্ল্যাকমেইল করে অর্থ আদায় করতো এবং আত্মীয় স্বজনদের হুমকি দিত। এমনকি মাদক ব্যবসায়ীদের থেকে মাসিক চাঁদা আদায় করতো আলী হাসান৷

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু