সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ

তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও থানার বর্তমান সরকারী দলের নেতা আবুল কাশেমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। আবুল কাশেম ও তার লোকজন এক ঠিকাদারের কাছে অফিস খরচের নামে মাসে ৫০ হাজার টাকা করে চাঁদা দাবি করেছেন। এ ছাড়া গত বৃহস্পতিবার মারধর করে ওই ব্যবসায়ীর কাছ থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তারা।

এ বিষয়ে গত ২৯ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর দফতরে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মো. লোকমান হোসেন। তিনি তেজগাঁওয়ে অবস্থিত ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স বিজলী ট্রান্সপোর্ট এজেন্সির স্বত্বাধিকারী। এছাড়া গত ৫ জুলাই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারন ডায়েরী করেছেন তিনি।

আজ রবিবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগি লোকমান হোসেন বলেন, তেজগাঁও ট্রাকস্ট্যান্ড এলাকায় ‘গ্যামন বাংলাদেশ লিমিটেডের’ একটি খালি জায়গা ইজারা নিয়ে তিনি দীর্ঘদিন ধরে ব্যবসা চালিয়ে আসছেন। কয়েক মাস আগে তেজগাঁও থানার সরকারী দলের নেতা আবুল কাশেম লোকজন নিয়ে এসে বলেন, এখানে ব্যবসা করতে হলে অফিস খরচ বাবদ তাকে মাসে ৫০ হাজার টাকা দিতে হবে। নয়তো তাকে এলাকাছাড়া করা হবে। টাকা দিতে না চাইলে মারধরও করা হয় লোকমানের প্রতিষ্ঠানের লোকজনকে।

তিনি আরো বলেন, ওই নেতার নামে পুলিশের পাশাপাশি ২৪নং ওয়ার্ড কাউন্সিলর এমনকি স্বরাষ্ট্র মন্ত্রণালয়েও অভিযোগ দিয়েছি। কিন্তু অভিযোগ তুলে নিতে প্রতিনিয়ত কাশেম ও তার ক্যাডাররা তার লোকজনকে নানাভাবে হুমকি দিচ্ছে।

বর্তমানে তিনি পরিবারের নিরাপত্তা নিয়ে শঙ্কিত রয়েছেন। এ অবস্থা থেকে রেহাই পেতে স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন ঠিকাদার লোকমান হোসেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর