শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেগেটিভ চরিত্রে ফারজানা চুমকি

নেগেটিভ চরিত্রে ফারজানা চুমকি

সংস্কৃতি ডেস্ক ॥ নিমা রহমান পরিচালিত ‘গুলশান এভিনিউ সিজন টু’ ধারাবাহিকটি বাংলাভিশনে প্রচার হচ্ছে ১ ডিসেম্বর থেকে। এতে একটি বিশেষ নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন ফারজানা চুমকি।

তিনি বলেন, যেদিন নিমা রহমান আপা নাটকটির স্ক্রিপ্ট আমাকে পাঠান, তখন আমি নিমা আপাকে বলেছিলাম যে, আপা আমি ক’টা দিন সময় নিতে চাই। আপা আমাকে বললেন, সময় নিয়ে আমাকে জানিও। পরে আমি স্ক্রিপ্ট পড়ে ফাহমিদা চরিত্রটির প্রতি ভালোলাগা জন্ম নেয়। আমি নিমা আপাকে ফোন করে চরিত্রটিতে অভিনয় করার জন্য আগ্রহ প্রকাশ করি।

আমি, সুইটি আপা, দীপা’সহ নতুন প্রজন্মের অনেকেই এই ধারাবাহিকে অভিনয় করছেন। যে কারণে অভিনয় করতেও ভীষণ ভালো লাগছে। আমি খুব আশাবাদী আমার চরিত্রটি নিয়ে। আমার বিশ্বাস গুলশান এভিনিউ সিজন টু’ দর্শকের ভালো লাগবে।

এদিকে চুমকি এটিএন বাংলায় প্রচার চলতি মুরাদ পারভেজ পরিচালিত ‘স্মৃতির আল্পনা আঁকি’তে নিয়মিত অভিনয় করছেন। এছাড়া এরই মধ্যে তিনি মাসুম শাহরিয়ার ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় দু’টি নাটকের কাজ শেষ করেছেন।

এদিকে মুক্তির অনিশ্চয়তায় রয়েছে চুমকি অভিনীত প্রথম সিনেমা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’।

শীর্ষ সংবাদ:
একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের ফল প্রকাশ         করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         প্রণোদনা প্যাকেজের সুবিধা বেশি পেয়েছে সংগঠিত ব্যবসায়ী গোষ্ঠী : পরিকল্পনামন্ত্রী         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল