বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা লাশের পরিচয় মিলেছে

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা লাশের পরিচয় মিলেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে দেশীপাড়া এলাকার বিমান বাহিনীর টেক থেকে উদ্ধারকৃত গলাকাটা জোড়া লাশের পরিচয় মিলেছে। বৃহস্পতিবার সকালে হাসপাতাল মর্গে গিয়ে স্বজনরা নিহত মা ও মেয়ের লাশ সনাক্ত করেন। এ ঘটনায় পুলিশ নিহতের দ্বিতীয় স্বামীসহ কয়েকজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বড়াইয়া গ্রামের মৃত বাছির উদ্দিন বছুর মেয়ে ফেরদৌসী আক্তার (২৮) ও তার (ফেরদৌসীর) মেয়ে তাসমিয়া আক্তার (৪)। ফেরদৌসী স্থানীয় চান্দনা চৌরাস্তার এলাকার গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মাঠকর্মী হিসেবে কাজ করতেন।

নিহতের বড় মেয়ে ও স্বজনরা জানান, প্রথম স্বামী জয়নাল আবেদীনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর প্রায় দেড় বছর আগে গাজীপুর সদর উপজেলার খুদে বরমী এলাকার রবিউল ইসলামকে দ্বিতীয় বিয়ে করেন ফেরদৌসী। তার প্রথম সংসারের দুই মেয়ে হাফসা আক্তার (১০) ও তাসমিয়া আক্তার (৪) রয়েছে। মেয়েদেরকে নিয়ে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকায় জনৈক সেকান্দরের বাড়িতে বাসা ভাড়া নিয়ে প্রায় তিন মাস ধরে বসবাস করে আসছিলেন। বড় মেয়ে হাফসা আক্তার (১০) স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এক ব্যক্তির নিকট থেকে ইন্স্যুরেন্সের কিস্তির টাকা আনার কথা বলে তাসমিয়াকে সঙ্গে নিয়ে ফেরদৌসী আক্তার বাসা থেকে বের হন। দীর্ঘক্ষণে তারা বাসায় না ফেরায় রাতে ফেরদৌসীর মোবাইলে রিং করলেও তা রিসিভ করেন নি। এক পর্যায়ে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

জিএমপি’র সদর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, বুধবার রাতে মহানগরীর দেশীপাড়া এলাকার সড়কের পাশর্^বর্তী বিমান বাহিনীর টেকে অজ্ঞাত শিশুসহ এক নারীর গলা কাটা লাশ পাশাপাশি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মধ্যরাতে নিহতদের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত শিশুটির গলার সামনের দিকে এবং মহিলার গলার দু’পাশ দিয়ে ধারালো অস্ত্র দিয়ে কাটা ছিল। পুলিশ নিহত ফেরদৌসীর আঙ্গুলের ছাপ নিয়ে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে পরিচয় পেয়ে স্বজনদের খবর দেয়। পরে বৃহস্পতিবার সকালে স্বজনরা হাসপাতালের মর্গে গিয়ে নিহত মা ও মেয়ের লাশ সনাক্ত করেন। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্বামী রবিউল ইসলামসহ কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) মোঃ জাকির হাসান জানান, ময়না তদন্তের পর লাশ দু’টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রথম ৫জি নেটওয়ার্ক নিয়ে এলো নোকিয়া ও টেলিটক         প্রত্যেক বিভাগে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান হবে : প্রধানমন্ত্রী         মেয়ের জন্মদিনে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : দেশে মৃত্যুশূন্য দিন         উত্তরা-আগারগাঁও রুটে ১৫ কিমি গতিতে চললো মেট্রোরেল         বাধা অতিক্রম করেই নারীদের এগিয়ে যেতে হবে ॥ প্রধানমন্ত্রী         স্বামীবাগের সেই বাড়িতে ‘রাষ্ট্রবিরোধী চক্রান্তকারী’ সন্দেহে আটক ৫         প্রতিবন্ধী জনসংখ্যার তথ্যে বিভ্রান্তি         ‘দুর্নীতিবাজ যে দলেরই হোক, আইনের আওতায় আনতে হবে’         বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা মুরাদের সিদ্ধান্ত         জিয়া পরিবারের অনেক কীর্তি দেশের মানুষ জানে : ওবায়দুল কাদের         হাইকোর্টে এমপি হারুনের সাজা বহাল         সেজান জুস অগ্নিকাণ্ড : সর্বশেষ ৫ জনের মরদেহ হস্তান্তর         ডেঙ্গু : আক্রান্ত আরও ৩১ জন হাসপাতালে, মৃত্যু ১         ফোর্বসের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় ৪০ জনই সিইও         ইভ্যালির চেয়ারম্যান-এমডির নামে চেক প্রতারণার মামলা         রেলখাতে বিনিয়োগে আগ্রহী সুইজারল্যান্ড         আবরার হত্যা ॥ মেধাবী সন্তানদের খুনি বানাল কারা?         ঢাকায় পৌঁছেছে সেরামের আরও ২৫ লাখ ডোজ টিকা         সেন্টমার্টিন নেওয়ার কথা বলে ৪ স্কুলছাত্রকে অপহরণ