রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিমানবন্দর রেলস্টেশনে সাড়ে ২৬ সহস্রাধিক ইয়াবাসহ দুই ভাই গ্রেফতার

বিমানবন্দর রেলস্টেশনে সাড়ে ২৬ সহস্রাধিক ইয়াবাসহ দুই ভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর রেলস্টেশনে মাদক ব্যবসায়ী সহদোর দুই ভাইকে বৃহস্পতিবার আটক করেছে রেলওয়ে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৬ হাজার ৬৩৫ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়।

আটককৃতরা হলো- কক্সবাজারের টেকনাফ থানাধীন ডেইলপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে মোঃ রফিক আলম (৩০) ও মনির হোসেন ওরফে বাতাইন্না (২৫)।

জিআরপি'র কমলাপুর রেলওয়ে থানার ওসি মাজহারুল হক জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী সূবর্ন এক্সপ্রেস ট্রেন থেকে বৃহস্পতিবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নামেন রফিক ও মনির। তাদের সঙ্গে একটি ট্রলিব্যাগ ছিল। তাদের আচরণ সন্দেহ জনক হওয়ায় রেলওয়ে পুলিশ ওই দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

এসময় আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে তাদের বহনকৃত ট্রলিব্যাগ তল্লাশি করে ২৬ হাজার ৬৩৫ পিস ইয়াবা টেবলেট জব্দ করে। টেবলেটগুলো তিনটি পলিথিনের ভিতর ১৩৯ টি জিপার প্যাকেটে রাখা ছিল। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে চোরাই পথে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য আমদানি করে রাজধানীসহ বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে তারা জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         পটুয়াখালীর উপকূলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে হালকা বৃষ্টিপাত         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক         শ্যুটিং চলাকালে বাইকের ধাক্কায় অভিনেত্রী প্রিয়াঙ্কা আহত         বাবার জিম্মায় দুই মেয়ে ॥ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মায়ের আপিল         কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন