বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মামলার চার্জ গঠন পিছিয়েছে ॥ শুনানি ১০ নবেম্বর

  • বন্দরে কোকেন আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম বন্দরে কোকেন আটকের ঘটনায় দায়ের হওয়া চোরাচালান মামলার চার্জ গঠন পিছিয়েছে। সোমবার আদালতে এ অভিযোগপত্র গঠনের তারিখ নির্ধারিত ছিল। চট্টগ্রাম অতিরিক্ত মহানগর দায়রা জজ মোঃ জসিম উদ্দিনের আদালত আগামী ১০ নবেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

আদালত সূত্রে জানা যায়, সোমবার নিয়মিত আদালত না বসায় চার্জ গঠন করা হয়নি। মামলার শুনানি করা হলে আসামিপক্ষ সময় চায়। ফলে চার্জ গঠন পিছিয়েছেন আদালত। আগামী ১০ নবেম্বর শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জুন চট্টগ্রাম বন্দরে ধরা পড়ে কোকেনের একটি চালান। সান ফ্লাওয়ার অয়েল ঘোষণায় দক্ষিণ আমেরিকার বলিভিয়া থেকে আমদানি হয়ে আসে ১০৭টি ড্রাম। চালানটিতে কোকেন রয়েছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ড্রামগুলো আটক করা হয়। চট্টগ্রামের পরীক্ষায় কোকেনের অস্তিত্ব পাওয়া না গেলেও পরে ঢাকায় বিসিএসআইআর ও বাংলাদেশ ড্রাগ টেস্টিং ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় দুটি ড্রামে কোকেন শনাক্ত হয়। এ ঘটনায় ওই বছরের ২৭ জুন চালানটির আমদানিকারক প্রতিষ্ঠান মেসার্স খান জাহান আলী লিমিটেডের চেয়ারম্যান নুর মোস্তফা ও তার ভাই গোলাম মোস্তফা সোহেলকে আসামি করে মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী