শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে সড়ক থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

বাগেরহাটে সড়ক থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাট সদর উপজেলার দশানী-গিলাতলা সড়ক থেকে নবজাতকের একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজলার কাড়াপাড়া আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ।

কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার বলেন, ফজরের নামাজ পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে মসজিদের দিকে যাচ্ছিলাম। এসময় আশ্রমের মাঠ এবং মসজিদের আগের মোড়ের মধ্যবর্তী স্থানে পৌঁছালে রাস্তার ওপর নবজাককে দেখতে পাই। বাচ্চাটির চোখ-মুখ ক্ষত-বিক্ষত ছিল। পরে বাড়ির অন্য সদস্যদের ডেকে একটি পলিথিনে মুড়িয়ে রাখি এবং স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হয়। বাচ্চাটিকে দেখে মনে হয়েছে সদ্য ভূমিষ্ঠ এবং রাতের কোনো একসময় কেউ বাচ্চাটিকে রাস্তায় ফেলে গেছে বলে মনে হয়।

কাড়াপাড়া ইউপির নবনির্বাচিত ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ পরে আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তার পাশ থেকে মৃত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই।

বাগেরহাট মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ হয়ত অবৈধ গর্ভপাত করে নবজাতকটিকে রাস্তায় ফেলে দিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
টঙ্গীতে হাফ ভাড়া ও নানা দাবিতে ছাত্রদের মহাসড়ক অবরোধ         রাজনৈতিক উস্কানি আছে শিক্ষার্থীদের আন্দোলনে ॥ কাদের         নীলফামারীতে জঙ্গী আস্তানায় র্যাবের অভিযান ॥ আটক ৫         নিরাপদ সড়ক ॥ আগামীকাল প্রতীকী লাশের মিছিল করবে শিক্ষার্থীরা         কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন         সড়কের দুর্নীতির বিরুদ্ধে ‘লাল কার্ড’ দেখাল শিক্ষার্থীরা         মুন্সীগঞ্জের ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাইবোনের মৃত্যু পর এবার বাবার মৃত্যু         রায়পুরায় শিশু অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৪         মিরপুর টেস্টে প্রথম সেশনে তাইজুলের দাপট         খালেদার চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে         ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে কেরানীগঞ্জের দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদ         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         ‘অর্থনৈতিক উন্নয়নে বস্ত্রখাত উল্লেখযোগ্য অবদান রাখছে’         ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হয়ে প্রস্তুত থাকা উচিত ॥ সৌম্য স্বামীনাথন         ‘বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির গুরুত্বপূর্ণ চালিকা শক্তি’         ‘শান্তি প্রতিষ্ঠার জন্য সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন’         মিরপুর টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ॥ মাহমুদুলের অভিষেক         গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ