রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন

নওগাঁয় সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ “ধর্ম যার যার রাষ্ট্র সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সামাজিক সংগঠন একুশে পরিষদের পক্ষ থেকে শুক্রবার সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন অুনষ্ঠিত হয়েছে।

দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর, মন্দির ও পূজামন্ডপে হামলার প্রতিবাদে শহরের নওযোয়ান মাঠের প্রধান ফটকের সামনে এই সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একুশে পরিষদ নওগাঁর সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে ও প্রতাপ চন্দ্র সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, একুশে পরিষদ নওগাঁর উপদেষ্টা প্রফেসর শরিফুল ইসলাম খান, সহ-সভাপতি এ্যাডভোকেট মুকুল চন্দ্র কবিরাজ, ম আ ব সিদ্দিকী, অধ্যক্ষ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক এম এম রাসেল, সহ-সাধারণ সম্পাদক মাগফুরুল হাসান বিদ্যুৎ, নাইস পারভীন, আফরোজা রুমু প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, সরকারের উচিত অতি দ্রুত এই সব ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে প্রকাশ্যে দৃষ্টান্তরমূলক শাস্তির ব্যবস্থা করা।

তবেই বাকিরা সতর্ক হয়ে যাবে আর ভবিষ্যতে কেউ এধরনের ঘৃণ্য কাজ করার সাহস পাবে না। যারাই দেশের সম্প্রীতি ও শান্তি বিনষ্ট করতে এই ধরনের কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকবে তাদের অবশ্যই আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার আহ্বান জানান বক্তারা।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)