শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট

সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট

অনলাইন রিপোর্টার ॥ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে ভারতের দিল্লির সঙ্গে বিমানের ফ্লাইট চলাচলে নতুন শিডিউল ঘোষণা করেছে। বাংলাদেশ-ভারত এয়ার বাবল চুক্তির আওতায় ঢাকা থেকে দিল্লি রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়ে সপ্তাহে ৫ দিন চলাচলের ঘোষণা দিয়েছে।

বুধবার ২০ অক্টোবর থেকে ভারতে সপ্তাহে পাঁচটি করবে ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম, জনসংযোগ) তাহেরা খন্দকার গণমাধ্যমকে বলেন, আগে এই রুটে সপ্তাহে দুইটি ফ্লাইট পরিচালিত হতো। বুধবার থেকে ফ্লাইট সংখ্যা বাড়ানো হয়েছে। এখন থেকে এই সপ্তাহে পাঁচটি করে ফ্লাইট পরিচালিত হবে।

এখন থেকে প্রতি বুধবার, বৃহস্পতিবার, শনিবার, রবিবার ও সোমবার ফ্লাইট চলবে। একই দিন আবার যাত্রী নিয়ে ফ্লাইট ঢাকায় ফিরবে।

এদিকে মঙ্গলবার (১৯ অক্টোবর) থেকে এয়ার বাবল চুক্তির আওতায় ঢাকা-কলকাতা রুটে ফ্লাইট সংখ্যা সপ্তাহে দুইটি থেকে বাড়িয়ে চারটির ঘোষণা দেয় বিমান। এই রুটে প্রতি সপ্তাহে সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার ফ্লাইট চলাচল করবে।

বাবল চুক্তির আওতায় দিল্লি থেকে ঢাকা যেতে কিংবা ঢাকা থেকে দিল্লি আসতে হলে প্লেন যাত্রীদের ৭২ ঘণ্টার মধ্যে করোনা নেগেটিভ রিপোর্ট নিতে হয়।

শীর্ষ সংবাদ:
ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ থেমেছে ৩৩০ রানে         ঝিনাইদহের কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা         গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা ॥ স্বামী সুজন পলাতক         ৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের