শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢামেক হাসপাতালে রোগী ও স্বজন সেজে সর্বস্ব নিয়ে গেল নারী প্রতারক

ঢামেক হাসপাতালে রোগী ও স্বজন সেজে সর্বস্ব নিয়ে গেল নারী প্রতারক

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে দুই রোগী ও তাদের স্বজনকে অচেতন করে নগদ টাকা ও মোবাইল খুইঁয়েছেন।

ভুক্তভোগীরা হচ্ছেন, হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি থাকা রোগী মোছাঃ মিতা আক্তার (২৫) ও মোছাঃ শাহিনুর বেগম (৪০), মিতার স্বামী মামুন ও তার বোন খুশি আক্তার (২০) এবং আর শাহিনুরের স্বামী আবু বক্কর সিদ্দিক। পরে সোমবার রাত দেড়টার সময় ওয়ার্ড থেকে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে পাকস্থলী পরিষ্কার করা হয়।

ভুক্তভোগী খুশি জানান, রাত সাড়ে ১২টার দিকে এক নারী আমাদের সঙ্গে কথা বলা শুরু করে। ওই নারী তাদেও জানান, তার রোগীও ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি। এক পর্যায়ে ওই নারী আমাদের জুস ও খাবার খেতে দেন।

এরপর আর কিছু মনে নেই। তিনি জানান, আমরা অজ্ঞান হওয়ার পর ওই নারী আমাদের সঙ্গে থাকা টাকা, স্বর্ণের কানের দুলসহ অন্যান্য সব জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। পরে পাশের বেডের রোগীর স্বজনরা তাদের অচেতন অবস্থায় দেখতে পান। বিষয়টি হাসপাতালের ওয়ার্ড বয়কে জানানো হলে, তারা এসে অচেতন অবস্থায় তাদেরকে জরুরি বিভাগে নিয়ে পাকস্থলী পরিস্কার করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ঢামেকে এমন ঘটনা প্রায়ই ঘটে। বেশির ভাগ রোগী ঢাকার বাহির থেকে এসে এখানে অপরিচিতদের মিশে যায়। কিন্তু তারা বুঝতে পারে না যেকোনো সময় তাদের অজ্ঞান করে সবকিছু নিয়ে যেতে পারে।

তিনি রোগীর স্বজনদের উদ্দেশে বলেন, অপরিচিত লোকের দেয়া কিছু খাবেন না। সবাই সাবধানে থাকবেন। এদের যদি কেউ চিনে থাকেন, তাহলে ফাঁড়িতে এসে জানাবেন।

শীর্ষ সংবাদ:
ঝিনাইদহের কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা         গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা ॥ স্বামী সুজন পলাতক         ৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর