রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবৈধ অস্ত্র ও ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদিকে কদমতলীতে গুলিভর্তি অবৈধ অস্ত্র ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র জানায়, রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় আবুল কাশেম (৬০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ভাতিজা মোঃ রুবেল হোসেন (৩২) আহত হয়েছে। নিহতের ভাতিজা রুবেল জানান, তার চাচা কাওরানবাজারে একটি চকোলেট ফ্যাক্টরিতে কাজ করতেন। সোমবার দুপুর ১টার দিকে মোটরসাইকেলে চাচাকে নিয়ে জমিসংক্রান্ত কাজে গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালী গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে মাতুয়াইল এলাকায় এলে একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়েন। এতে চাচা আবুল কাশেম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একইদিন ভোর ৪টার দিকে পুলিশ বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের পাশে ফুটপাথ থেকে রেখা (৪৫) নামে এক নারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গীর আলম জানান, ভোর ৪টার দিকে বায়তুল মোকাররম মসজিদের উত্তর পাশের গেট থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি জানান, ওই নারী ভবঘুরে। ধারণা করা হচ্ছে, গর্ভপাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে রবিবার গভীররাতে কমলাপুর রেলওয়ে পুরাতন মসজিদের পাশের ফুটপাথ থেকে অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অবৈধ অস্ত্র ও মাদকসহ তিনজন গ্রেফতার ॥ রাজধানীর কদমতলীতে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শূটারগান ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, জাকির হোসেন (৩০), আজিজুল হক (২২) ও মোঃ পলাশ মোল্লা (২৮)। র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া), সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব জানান, রবিবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-১০ এর একটি দল রাজধানীর কদমতলী থানাধীন শ্যামপুর ট্রাক স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৪৭ পিস ইয়াবা ও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
লাঞ্চ বিরতির পর প্রথম বল মাঠে গড়ালো         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         পটুয়াখালীর উপকূলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে হালকা বৃষ্টিপাত         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক         শ্যুটিং চলাকালে বাইকের ধাক্কায় অভিনেত্রী প্রিয়াঙ্কা আহত         বাবার জিম্মায় দুই মেয়ে ॥ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মায়ের আপিল         কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই