শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাঠে আন্দোলনে নামার আহ্বান ফখরুলের

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সরকার বিএনপির নেতাকর্মীদের কোন আন্দোলন করতে দেয় না। মিছিল-মিটিংয়ে পুলিশ দিয়ে বাধা দেয়। নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে দমন করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার বিকেলে নগরীর এক কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর বিএনপির কর্মিসভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাম্প্রতিক হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন মন্দিরে আওয়ামী লীগ নিজেদের লোক দিয়ে হামলা করে দাঙ্গা সৃষ্টির চেষ্টা করেছে। জনগণের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। বিএনপির নেতাকর্মীদের আন্দোলন, মিছিল-মিটিং করতে দেয় না। কিছু বললেই ডিজিটাল আইনে মামলা দিয়ে কারাগারে পাঠাচ্ছে আওয়ামী সরকার।

রাজধানীতে মাইক্রো থেকে সোয়া ৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্র্র্টার ॥ রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে মাইক্রোবাসের পেছনে জ্বালানি বহনের জন্য স্থাপন করা এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় বিপুল পরিমাণ ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সোহেল রানা (২৭) ও মোঃ সোহেল সরদার (২৩)। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ৩৭ হাজার ৫০০ পিস ইয়াবা (যার আনুমানিক বাজারমূল্য চার কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা) জব্দ করা হয়। চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারি বাড়ায় ও তাদের গতিবিধি অনুসরণ করতে থাকে।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ