মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্ষমতা হারানোর ভয়ে সরকার নির্দলীয় নির্বাচনের পথ বন্ধ করেছে ॥ রিজভী

স্টাফ রিপোর্টার ॥ ক্ষমতা হারানোর ভয়ে সরকার নির্দলীয় নির্বাচনের পথ বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ জাতীয় দল’ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, পেঁয়াজ, মরিচ, চাল, ডাল ও চিনিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েই চলছে। এশিয়ার মধ্যে চালের দাম এখন সবচাইতে বেশি বাংলাদেশে। আনাজ-পাতিতে হাত দিলে বৈদ্যুতিক শক লাগে। দ্রব্যমূল্যের উর্ধগতির জন্য সরকারের তেমন কোন পদক্ষেপ নেই। সরকারের লোকেরা সিন্ডিকেট করে দাম বাড়াচ্ছে। সেখান থেকে মানুষের দৃষ্টি সরাতে সরকার ভিন্ন পন্থা অবলম্বন করছে। তিনি বলেন, কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত। এ সময় তিনি জাতীয় প্রেসক্লাবে রাজনৈতিক সভা বন্ধের ঘোষণায় ক্ষোভ প্রকাশ করেন।

আজ ড্যাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ হাদীর মৃত্যুবার্ষিকী ॥ আজ ১৬ অক্টোবর, শনিবার বিএনপির অঙ্গ সংগঠন ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর ডাঃ এম.এ হাদীর ১৪তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বিএসএমএমইউ এর সকল জাতীয়তাবাদী শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও কর্মচারীর পক্ষ থেকে খতমে কোরান ও বাদ জোহর দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে বলে ড্যাব নেতা অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম সেলিম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         ধানমন্ডি ২৭ নম্বর সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল স্বাভাবিক         সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি গ্রেফতার         ব্রিটিশ উপনিবেশের সব সম্পর্ক ছিন্ন করল বার্বাডোস         নতুন ধরণ ওমিক্রন ॥ প্রতিরোধে আন্তমন্ত্রণালয় সভা         টুইটারের প্রধানের পদ ছাড়লেন ডরসি, নতুন পারাগ আগরাওয়াল         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে ৮ উইকেটে         রাজধানীর রামপুরা এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ         আজ শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত পরিবহন মালিকদের         সপ্তম ব্যালন ডি অর জিতলেন লিওনেল মেসি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন